বাংলা নিউজ > ময়দান > BBL 10: বিগ ব্যাশে ফের অবিশ্বাস্য ক্যাচ লাফলিনের, দেখুন ভিডিও

বিগ ব্যাশ লিগে অসাধারণ সব ক্যাচ ধরা অভ্যাসে পরিণত করে ফেলেছেন বেন লাফলিন। ব্রিসবেন হিটের অজি পেসার এলিমিনেটরে অ্যাডিলেড স্ট্রাইকার্সের মাইকেল নেসেরের যে ক্যাচটি তালুবন্দি করেন, সেটিকে অবিশ্বাস্য বলা ছাড়া উপায় নেই।

অ্যাডিলেড ইনিংসের ১৭.৫ ওভারে ল্যাবুশানের বলে বাউন্ডারি লাইন থেকে দৌড়ে এসে শূন্যে ঝাঁপিয়ে রীতিমতো উড়ন্ত অবস্থায় এক হাতে নেসেরের ক্যাচ ধরেন লাফলিন।

এর আগে ২০১৭ মরশুমে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে মাঠে নেমে রেনেগেডসের অ্যারন ফিঞ্চের একটি দুরন্ত ক্যাচ ধরেছিলেন লাফলিন। গত বছর ব্রিসবেনের হয়ে নিজের বলেই হোবার্টের ক্লাইভ রোসের অনবদ্য ক্যাচ ধরেন বেন।

এবার এলিমিনেটরে অ্যাডিলেডকে ৬ উইকেটে পরাজিত করে ব্রিসবেন। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড ৭ উইকেট হারিয়ে ১৩০ রান তোলে। অ্যালেক্স ক্যারি ১৩ ও ট্রেভিস হেড ১২ রান করেন। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান জ্যাক ওয়েদারল্যান্ডের। ল্যাবুশান ১৩ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ব্রিসবেন ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩১ রান তুলে নেয়। জো ডেনলি ৪১ রান করেন। জিমি পেইরসন ৪৭ রান করে অপরাজিত থাকেন। ল্যাবুশান ৬ ও ক্রিস লিন ৬ রান করে আউট হন।

বন্ধ করুন