বাংলা নিউজ > ময়দান > BBL 10: জার্সির ভিতর বল লুকিয়ে রান চুরি করে নিলেন ব্যাটসম্যান, দেখুন মজাদার ভিডিও
হাসি লুকিয়ে রাখতে পারলেন না ব্যাটসম্যান নিজেও। ছবি- টুইটার।
হাসি লুকিয়ে রাখতে পারলেন না ব্যাটসম্যান নিজেও। ছবি- টুইটার।

BBL 10: জার্সির ভিতর বল লুকিয়ে রান চুরি করে নিলেন ব্যাটসম্যান, দেখুন মজাদার ভিডিও

  • আম্পায়ার শেষমেশ বাতিল করেন রানটি।

ক্রিকেটে অনেক মজাদার ঘটনা দেখা গেলেও এমনটা এর আগে কখনও চোখে পড়েনি। বিগ ব্যাশের সৌজন্যে অভিনব এক দৃশ্য দেখা গেল বাইশগজে।

বিগ ব্যাশে সিডনি থান্ডারের বিরুদ্ধে ম্যাচ ছিল মেলবোর্ন স্টার্সের। মেলবোর্ন ইনিংসের ২০তম ওভারে বল করতে আসেন সিডনির ড্যানিয়েল স্যামস। প্রথম বলে লেগ সাইডে শট নেওয়ার চেষ্টা করেন নিক লারকিন। বল ব্যাটের কানা নিয়ে থাইয়ে লাগার পর ব্যাটসম্যানের জার্সির ভিতর ঢুকে যায়।

লারকিন বুঝে উঠতে পারেননি ঠিক কী হয়েছে। তিনি খুঁজে পাননি বলটি কোথায়। নন-স্ট্রাইকারের সঙ্গে পাল্লা দিয়ে দৌড় শুরু করেন তিনি। তবে রান প্রায় সম্পূর্ণ করার পথে তাঁর জার্সি থেকে বেরিয়ে পড়ে বলটি। স্বাভাবিকভাবেই এমন হাস্যকর ঘটনার পর কেউই বুঝে উঠতে পারেননি এই এক রান বৈধ কিনা।

লারকিন সচেতনে এমনটা করেননি সেটা বোঝা যায় টেলিভিশন রিপ্লেতেই। যদিও আম্পায়াররা রানটিকে বাতিল ঘোষণা করেন। ডেড বলের সঙ্কেত দেওয়া হলেও বাড়তি বল পায়নি মেলবোর্ন। লারকিনকে পুনরায় ব্যাটিং ক্রিজে ফিরতে হয়। পরের বলেই তিনি আউট হয়ে বসেন।

মেলবোর্ন প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৬৯ রান তোলে। জবাবে সিডনি থান্ডার ৯ উইকেটে ১৪৭ রানে আটকে যায়। মেলবোর্ন ২২ রানে ম্যাচ জেতে।

বন্ধ করুন