বাংলা নিউজ > ময়দান > BBL 10: অবিশ্বাস্য রান-আউট, ভাগ্য কখনও ধোনিকেও এভাবে সঙ্গ দেয়নি, দেখুন ভিডিও
অদ্ভূত রান-আউট। ছবি- টুইটার।
অদ্ভূত রান-আউট। ছবি- টুইটার।

BBL 10: অবিশ্বাস্য রান-আউট, ভাগ্য কখনও ধোনিকেও এভাবে সঙ্গ দেয়নি, দেখুন ভিডিও

  • ক্রিকেটের ইতিহাসে অন্যতম বিরল রান-আউটের সাক্ষী থাকল বিগ ব্যাশ লিগ।

চলতি বিগ ব্যাশ লিগে বেশ কিছু অসাধারণ ক্যাচ নিতে দেখা গিযেছে ফিল্ডারদেরষ। তবে পারথ স্কর্চার্সের উইকেটকিপার জোস ইংলিসের মতো এমন ফিল্ডিংযের নমুনা শুধু বিগ ব্যাশে কেন, ক্রিকেট বিশ্বের আর কোথাও কখনও চোথে পড়েছে কিনা সন্দেহ।

সিডনি থার্ন্ডারের ব্যাটসম্যান অ্যালেক্স রসকে যেভাবে রান-আউট করেন জোস, তা না দেখলে বিশ্বাস করা মুশকিল।

পারথের ১৮৫ রান তাড়া করতে নামলে সিডনির ইনিংসের ষষ্ঠ ওভারে ঘটে এমন অদ্ভূত ঘটনা। জেসন বেহরেনডর্ফ বোলিং করছিলেন। ব্যাটসম্যন স্যাম বিলিংস বল স্কোয়ার লেগে ঠেলে দিয়েই রান নিতে দৌড়ন। তিনি দু'রান নেওয়ার ইচ্ছা প্রকাশ করলে অ্যালেস্কও দু'রানের জন্য দৌড় শুরু করেন। তবে ততক্ষণে বোলার বেহরেনডর্ফ দৌড়ে বলের কাছে পৌঁছে গিয়েছেন।

বিলিংস সিদ্ধান্ত বদল করে অ্যালেক্সকে ফেরত যেতে বলেন। বেহরেনডর্ফ তড়িঘড়ি বল উইকেটকিপারের দিকে ছুঁড়ে দেন। উইকেটকিপার বল ধরতে পারেননি। বল দস্তানায় লেগে তাঁর মাথার উপরে হাওয়ায় ভেসে ওঠে।

বেগতিক দেখে জোস বল না ধরেই তালু দিয়ে বলটিকে আছড়ে স্টাম্পে লাগানোর চেষ্টা করেন। বল গিয়ে পড়ে স্টাম্প থেকে বেশ কিছুটা দূরে। তবে তার পরেই সেটি ব্যাক স্পিন করে ফিরে আসে স্টাম্পের দিকে এবং স্টাম্পে লেগেও যায়। ব্যাটসম্যান তখনও ক্রিজে পৌঁছতে পারেননি। এভাবে রান-আউট হওয়ার পর ব্যাটসম্যানকে কার্যত হতবাক দেখায়।

বন্ধ করুন