বাংলা নিউজ > ময়দান > BBL 10: বিগ ব্যাশে অভিনব কাণ্ড, আম্পায়ারদের 'বগলেও' দেখা যাবে বিজ্ঞাপন
বিগ ব্যাশে আম্পায়ার। ছবি- গেটি ইমেজেস।
বিগ ব্যাশে আম্পায়ার। ছবি- গেটি ইমেজেস।

BBL 10: বিগ ব্যাশে অভিনব কাণ্ড, আম্পায়ারদের 'বগলেও' দেখা যাবে বিজ্ঞাপন

  • সুগন্ধী প্রস্তুতকারক সংস্থার সঙ্গে চুক্তি করল ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিগ ব্যাশ লিগ বরাবরই ক্রিকেটবিশ্বকে নতুন বিষয়ের হদিশ দিয়ে আসে। এবারও বেশ কিছু নিয়ম বদল করে চমকে দিতে চাইছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নতুন নিয়ম কতটা চমকপ্রদ হবে, সেটা সময় বলবে। তবে এবার টুর্নামেন্ট ঘিরে এমন একটা স্পনসরশিপ চুক্তি স্বাক্ষর করে বিবিএল কর্তৃপক্ষ, যা এর আগে কখনও শোনা যায়নি।

এতদিন ক্রিকেটারদের এমনকি আম্পায়ারদের পোশাকে স্পনসরদের নাম ও লোগো দেখা যেত। এবার বিগ ব্যাশ লিগে আম্পায়ারদের পোশাকের এমন একটা জায়গায় বিজ্ঞাপন চোখে পড়বে, যা এর আগে কখনও দেখা যায়নি।

আসলে একটি প্রখ্যাত সুগন্ধী প্রস্তুতকারক সংস্থার সঙ্গে চুক্তি করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। চুক্তি অনুয়ায়ী এবার বিগ ব্যাশ লিগে আম্পায়ারদের পোশাকের দুই হাতার নীচে বা বগলে দেখা যাবে সংস্থার বিজ্ঞাপন। খেলার মাঝে আম্পায়াররা চার-ছক্কা, নো-ওয়াইড, আউট কিংবা বাই-রানের সংকেত দেওয়ার সময় তাদের পোশাকে দেখা যাবে এই বিজ্ঞাপন। বাকি সময়টায় আম্পায়ারদের হাতের নীচে ঢাকা পড়ে থাকবে সেটি।

এর আগে অস্ট্রেলিয়া সফরে ভারতের রেট্রো জার্সিতে স্পনসরদের নাম ও লোগোর ভিড়ভাট্টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের একাংশকে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। এবার নেটিজেনদের আলোচনায় বিগ ব্যাশে এমন অভিনব বিজ্ঞাপন।

বন্ধ করুন