বাংলা নিউজ > ময়দান > BBL 11: ব্যাটে-বলে ডাহা ফেল রাসেল-ম্যাক্সওয়েল, তবু দলের এমন দাপুটে জয়, ভাবা যায়!
গ্লেন ম্যাক্সওয়েল ও আন্দ্রে রাসেল। ছবি- বিগ ব্যাশ লিগ।
গ্লেন ম্যাক্সওয়েল ও আন্দ্রে রাসেল। ছবি- বিগ ব্যাশ লিগ।

BBL 11: ব্যাটে-বলে ডাহা ফেল রাসেল-ম্যাক্সওয়েল, তবু দলের এমন দাপুটে জয়, ভাবা যায়!

  • ব্রিসবেন হিটের বিরুদ্ধে চূড়ান্ত ব্যর্থ গ্লেন ম্যাক্সওয়েল ও আন্দ্রে রাসেল।

ব্যাটে-বলে ডাহা ফেল দলের সেরা দুই তারকা গ্লেন ম্যাক্সওয়েল ও আন্দ্রে রাসেল। তা সত্ত্বেও মেলবোর্ন স্টার্স দাপুটে জয় তুলে নিল বিগ ব্যাশ লিগের ম্যাচে। হাই-স্কোরিং ম্যাচে ব্রিসবেন হিটকে তারা পরাজিত করে ২০ রানের ব্যবধানে।

টস জিতে ব্রিসবেন শুরুতে ব্যাট করতে পাঠায় মেলবোর্নকে। প্রথম ৩ ওভারে ৩টি উইকেট হারায় মেলবোর্ন। মার্কাস স্টইনিস খাতা খোলার আগেই আউট হন। ২ রান করে সাজঘরে ফেরেন জো বার্নস। ২ রান করে সাজঘরের পথে হাঁটা লাগান ক্যাপ্টেন ম্যাক্সওয়েল। তার পরেও মেলবোর্ন নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ২০৭ রানের বিশাল ইনিংস গড়ে তোলে জো ক্লার্ক ও হিল্টন কার্টরাইটের মারকাটারি ইনিংসের সুবাদে।

ক্লার্ক ৭টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৮৫ রান করে আউট হন। কার্টরাইট ১টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৭৯ রান করেন। খাতা খুলতে পারেননি আন্দ্রে রাসেল।

পালটা ব্যাট করতে নেমে ব্রিসবেন ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৮৭ রান সংগ্রহ করে। ক্রিস লিন ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫৭ রান করেন। ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৫৪ রান করেন বেন ডাকেট। কাইস আহমেদ ২৬ রানে ৩টি উইকেট নেন। ম্যাক্সওয়েল ৪ ওভারে ৩০ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি। রাসেল ২ ওভারে খরচ করেন ২২ রান। তিনিও কোনও উইকেট পাননি। ম্যাচের সেরা হয়েছেন ক্লার্ক।

বন্ধ করুন