বাংলা নিউজ > ময়দান > BBL 11: বোল্ড হয়ে বাঁচলেন, চোট পেয়ে শুয়ে পড়লেন পিচে, শেষমেশ ছক্কার ঝড় তুলে ম্যাচ জেতালেন রাসেল, দেখুন ভিডিও
আন্দ্রে রাসেল। ছবি- বিবিএল।
আন্দ্রে রাসেল। ছবি- বিবিএল।

BBL 11: বোল্ড হয়ে বাঁচলেন, চোট পেয়ে শুয়ে পড়লেন পিচে, শেষমেশ ছক্কার ঝড় তুলে ম্যাচ জেতালেন রাসেল, দেখুন ভিডিও

  • ম্যাচের সেরার পুরস্কার জিতে নেন দ্রে রাস।

বোল্ড হয়ে বাঁচলেন বেল না পড়ায়। ব্যাট করার সময় চোট পেয়ে শুয়ে পড়লেন পিচে। বল হাতে হজম করেন বিশাল ছক্কা। তবে ব্যাট হাতে পালটা ছক্কার ঝড় তুলে ম্যাচের সেরার পুরস্কার জিতে নিলেন আন্দ্রে রাসেল। বিগ ব্যাশ লিগে সিডনি থান্ডার বনাম মেলবোর্ন স্টার্স ম্যাচজুড়ে ছেয়ে রইলেন দ্রে রাস।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে সিডনি। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৫১ রান তোলে। অ্যালেক্স রস ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৭৭ রান করে অপরাজিত থাকেন। এছাড়া অ্যালেক্স হেলস ২৮ ও ড্যানিয়েল স্যামস ২২ রান করেন।

২টি করে উইকেট নেন কাইস আহমেদ ও ব্রডি। ম্যাক্সওয়েল ১ ওভার বল করে ৭ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। রাসেল ৪ ওভার বল করে ৩৮ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি।

জবাবে ব্যাট করতে নেমে মেলবোর্ন ১৭.১ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তুলে ম্যাচ জিতে যায়। মার্কাস স্টইনিস ৩১ রান করেন। ম্যাক্সওয়েল ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৪০ রান করে আউট হন। আন্দ্রে রাসেল ২১ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন। তিনি ১টি চার ও ৫টি ছক্কা মারেন।

ব্যাট করার সময় একবার তনভীরের বলে বোল্ড হয়েছিলেন রাসেল। তবে বেল না পড়ায় সে যাত্রায় বেঁচে যান তিনি। শেষমেশ ঝোড়ো ইনিংসে মেলবোর্নকে ৬ উইকেটে ম্যাচ জিতিয়ে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন দ্রে রাস।

বন্ধ করুন