বাংলা নিউজ > ময়দান > BBL 11: সেঞ্চুরি করেও ম্যাচ জেতাতে পারলেন না ম্যাক্সওয়েল, শতরান হাতছাড়া করে ম্যাচের নায়ক ফিলিপ
ম্যাক্সওয়েল ও ফিলিপ। ছবি- বিগ ব্যাশ লিগ। 
ম্যাক্সওয়েল ও ফিলিপ। ছবি- বিগ ব্যাশ লিগ। 

BBL 11: সেঞ্চুরি করেও ম্যাচ জেতাতে পারলেন না ম্যাক্সওয়েল, শতরান হাতছাড়া করে ম্যাচের নায়ক ফিলিপ

  • বিগ ব্যাশ লিগের হাই-স্কোরিং ম্যাচে মেলবোর্নকে হারাল সিডনি। 

ঝোড়ো সেঞ্চুরি করেও দলকে ম্যাচ জেতাতে পারলেন না গ্লেন ম্যাক্সওয়েল। জোস ফিলিপের পালটা ঝড়ে উড়ে যায় মেলবোর্ন স্টার্স। বিগ ব্যাশ লিগের হাই-স্কোরিং ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় সিডনি সিক্সার্স।

এমসিজি-তে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মেলবোর্ন। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তোলে। ম্যাক্সওয়েল ৩৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি সেঞ্চুরির গণ্ডি টপকে যান ৫৪ বলে। শেষমেশ ১২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৭ বলে ১০৩ রান করে আউট হন মেলবোর্ন অধিনায়ক।

এছাড়া মার্কাস স্টইনিস ৩, নিক লারকিন ২৩, হিল্টন কার্টরাইট ২৩ ও আন্দ্রে রাসেল অপরাজিত ১২ রান করেন। ১টি করে উইকেট নেন ও'কীফ, ডারসিস, জর্ডন, ক্রিশ্চিয়ান ও হেডেন কের।

জবাবে ব্যাট করতে নেমে সিডনি সিক্সার্স ১৯.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৮২ রান তুলে ম্যাচ জিতে যায়। জোস ফিলিপ ১১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬১ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন। সিডনির জয় নিশ্চিত হয়ে যাওয়ায় ব্যক্তিগত শতরান হাতছাড়া হয় ফিলিপের।

এছাড়া ক্যাপ্টেন হেনরিকস করেন ২৯ রান। ২৫ রানে অপরাজিত থাকেন জর্ডন সিল্ক। ব্রডি, জাম্পা ও কুল্টার-নাইল ১টি করে উইকেট নেন। উইকেট পাননি রাসেল-ম্যাক্সওয়েল। ম্যাচের সেরা হয়েছেন ফিলিপ।

বন্ধ করুন