বাংলা নিউজ > ময়দান > BBL 2022-23: বছরের প্রথম দিনেই ব্যাট হাতে ঝড় তুললেন ফিঞ্চ, তবু হারল তাঁর দল

BBL 2022-23: বছরের প্রথম দিনেই ব্যাট হাতে ঝড় তুললেন ফিঞ্চ, তবু হারল তাঁর দল

হাফ-সেঞ্চুরি অ্যারন ফিঞ্চের। ছবি- বিবিএল টুইটার।

Big Bash League: হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন ক্যামেরন ব্যানক্রফট ও জোশ ইংলিস। দুরন্ত বোলিংয়ের সুবাদে ম্য়াচের সেরা হন অ্যান্ড্রু টাই।

ব্যাট হাতে বছরের প্রথম দিনটা মন্দ কাটল না অ্যারন ফিঞ্চের। বিগ ব্যাশ লিগে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন অজি তারকা। তবে তার দল মেলবোর্ন রেনেগেডসকে শেষমেশ ম্যাচ হারতে হয়।

ডকল্যান্ডস স্টেডিয়ামে পারথ স্কর্চার্সের বিরুদ্ধে লিগের ২৪তম ম্য়াচে মাঠে নামে মেলবোর্ন রেনেগেডস। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মেলবোর্ন। নির্ধারিত ২০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তোলে। দলের হয়ে সব থেকে বেশি ৬৫ রান করেন ফিঞ্চ। ৪৮ বলের আগ্রাসী ইনিংসে তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া জোনাথন ওয়েলস ২৪ বলে ২২, ম্য়াকেঞ্জি হার্ভে ১২ বলে ১৬, উইল সাদারল্যান্ড ৮ বলে ১৪ ও আকিল হোসেন ৬ বলে ১৫ রান করেন। মার্টিন গাপ্তিল ৬ ও পিটার হ্যান্ডসকম্ব ৯ রানে আউট হন। খাতা খুলতে পারেননি নিক ম্য়াডিনসন। পারথের হয়ে অ্যান্ড্রু টাই ৩২ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন জেসন বেহরেনডর্ফ, ঝাই রিচার্ডসন ও পিটার হ্যাজোগ্লউ।

আরও পড়ুন:- Ranji Trophy: তিন ম্যাচে জোড়া জয় তুলে নিয়েও এক নম্বরে নেই বাংলা, দেখুন পয়েন্ট টেবিল

জবাবে ব্যাট করতে নেমে পারথ স্কর্চার্স ১৯.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৬ রান সংগ্রহ করে নেয়। ২ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে পারথ।

হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন ক্যামেরন ব্যানক্রফট ও জোশ ইংলিস। ক্যামেরন ৩২ বলে ৪৬ রান করেন। মারেন ৪টি চার ও ১টি ছক্কা। ৩৪ বলে ৪৭ রান করেন ইংলিস। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া ২৯ বলে ৩৯ রানের কার্যকরী ইনিংস খেলেন ফ্যাফ ডু'প্লেসি। অ্যাডাম লিথ ২, অ্যাস্টন টার্নার ৯, অ্যারন হার্ডি ৯ ও নিক হবসন ১ রান করেন।

আরও পড়ুন:- ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপের জন্য ২০ জন ক্রিকেটারকে চিহ্নিত করল BCCI

কেন রিচার্ডসন ২১ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন টম রজার্স ও উইল সাদারল্যান্ড। উইকেট পাননি মুজিব উর রহমান ও আকিল হোসেন। অনবদ্য বোলিংয়ের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন পারথের অ্যান্ড্রু টাই।

এই জয়ের ফলে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে আসে পারথ। ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে থেকে যায় মেলবোর্ন রেনেগেডস। সিডনি থান্ডার ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। সিডনি সিক্সার্সের দখলেও রয়েছে ৭ ম্যাচে ৮ পয়েন্ট। তবে তারা নেট রান-রেটে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের তিন নম্বরে জায়গা করে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বুদ্ধপূর্ণিমা কবে থেকে পড়ছে? শুভ ব্রহ্ম মুহূর্তের তিথি কখন শুরু হচ্ছে? দেখে নিন অভিজিৎ ‘জিরো’-ওয়েট, সবথেকে দুর্বল BJP প্রার্থী, তমলুক থেকে এসে ভোট দেবাংশুর টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাক, বিস্ফোরক অভিযোগ লকেটের দাঙ্গা করিয়েছেন, মসজিদ ভেঙেছেন, কার্তিক মহারাজকে ফের বেলাগাম আক্রমণ মমতার T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.