বাংলা নিউজ > ময়দান > BBL 2021-22: করোনায় আক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েল! আইসোলেশনে রয়েছেন অজি তারকা
বিরাট কোহলির সঙ্গে গ্লেন ম্যাক্সওয়েল (ছবি:এএনআই) (ANI)

BBL 2021-22: করোনায় আক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েল! আইসোলেশনে রয়েছেন অজি তারকা

  • ২০২১-২২ বিগ ব্যাশ লিগে করোনার সংকট ঘনীভূত হচ্ছে। মেলবোর্ন স্টার্স জানিয়েছে, অস্ট্রেলিয়া দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল করোনা পজিটিভ।

২০২১-২২ বিগ ব্যাশ লিগে করোনার সংকট ঘনীভূত হচ্ছে। মেলবোর্ন স্টার্স জানিয়েছে, অস্ট্রেলিয়া দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল করোনা পজিটিভ। সোমবার মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে জিতেছে  মেলবোর্ন স্টার্স। এর পরেই দলের অধিনায়ক ম্যাক্সওয়েলের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা পজিটিভ পাওয়া গেছে। ম্যাক্সওয়েল আপাতত আইসোলেশনে রয়েছেন। তার আরটি পিসিআর পরীক্ষা করা হয়েছে, এখন সেই রিপোর্ট অপেক্ষা করা হচ্ছে। মেলবোর্ন স্টার্সের মোট ১২ জন খেলোয়াড় এবং আটজন কর্মী এখন পর্যন্ত করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিকে, মেলবোর্ন স্টার্সদের জন্য সুখবর হল যে অ্যাডাম জাম্পা, মার্কাস স্টোইনিস এবং নাথান কুল্টার-নাইল সহ ১০ জন খেলোয়াড়ের বাধ্যতামূলক সাত দিনের আইসোলেশন পিরিয়ড শেষ হবে পরের ম্যাচের আগে। আগামী দুই দিনের মধ্যে, এই খেলোয়াড়দের বাধ্যতামূলক বিচ্ছিন্নতার মেয়াদ শেষ হবে। এর ফলে তারা সবাই দলের পরবর্তী ম্যাচ খেলার জন্য তৈরি থাকতে পারেন। 

চলতি বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্স এখন পর্যন্ত মোট আটটি ম্যাচ খেলেছে। এর মধ্যে মাত্র তিনটিতে তারা জিতেছে। মেলবোর্ন স্টারস আট দলের মধ্যে সপ্তম স্থানে রয়েছে। মেলবোর্ন স্টার্স পরের ম্যাচে অ্যাডিলেড স্ট্রাইকার্সের মুখোমুখি হবে। এই ম্যাচটি হবে ৭ জানুয়ারি।

বন্ধ করুন