বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনের বদলে ৫টি T20I ম্যাচের সিরিজ খেলার কথা ভাবছে BCCI

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনের বদলে ৫টি T20I ম্যাচের সিরিজ খেলার কথা ভাবছে BCCI

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে BCCI কী ভাবছে (ছবি-টুইটার)

ওভালে অজিদের বিরুদ্ধে ফাইনাল খেলার পর জুলাই অগস্ট মাসে ক্যারিবিয়ান সফরে যাবে টিম ইন্ডিয়া। সেই সফরে প্রথমে ভারতীয় দলের খেলার কথা ছিল ৩টি T20I ম্যাচের সিরিজ। তবে বিসিসিআই সূত্রের খবর তিনটির বদলে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পাঁচ ম্যাচের সিরিজ খেলতে পারে ভারতীয় দল।

শুভব্রত মুখার্জি: মার্চের শেষ থেকে শুরু হচ্ছে আইপিএল। দু মাস ব্যাপী আইপিএল খেলার পরেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ইংল্যান্ডে যাবে ভারত। সেখানে ওভালে অজিদের বিরুদ্ধে ফাইনাল খেলার পর জুলাই অগস্ট মাসে ক্যারিবিয়ান সফরে যাবে টিম ইন্ডিয়া। সেই সফরে প্রথমে ভারতীয় দলের খেলার কথা ছিল ৩টি T20I ম্যাচের সিরিজ। তবে বিসিসিআই সূত্রের খবর তিনটির বদলে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পাঁচ ম্যাচের সিরিজ খেলতে পারে ভারতীয় দল।

ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী ইতিমধ্যেই ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এবং বিসিসিআইয়ের মধ্যে আলোচনা হয়েছে বিষয়টি নিয়ে। দুই পক্ষ নাকি এই বিষয়ে সম্মতও হয়েছে। ফলে এবার তিন ম্যাচের বদলে হবে পাঁচ ম্যাচের T20I সিরিজ। পাশাপাশি এই সিরিজে ভারতীয় দল দুটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলবে।ফলে গোটা সফরে তিনটি ফর্ম্যাট মিলিয়ে ভারতীয় দল মোট ১০টি ম্যাচ খেলবে। এর পাশাপাশি ভারত নিজেদের দেশের মাটিতেও একটি সিরিজ জুন মাসে আয়োজন করার চেষ্টা করছে।

আরও পড়ুন… সাবধান সিরাজ! রোনাল্ডোর সিউ সেলিব্রেশন করতে গিয়ে ফুটবলারের লিগামেন্ট ছিঁড়ল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হয়ে যাওয়ার পরে এই সিরিজ আয়োজনের ভাবনা ভাবছে বিসিসিআই। ৭-১১ জুন ওভালে অনুষ্ঠিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ফলে এরপরেই ঘরোয়া সিরিজ আয়োজন করতে পারবে ভারতীয় দল। যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে শ্রীলঙ্কা অথবা আফগানিস্তান দল ভারত সফরে আসতে পারে। দুই দেশের মধ্যে তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন… সূর্যকে পিছিয়ে কেন এগিয়ে আনা হয়েছিল অক্ষরকে? রোহিতের সমালোচকদের অশ্বিনের জবাব

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হয়ে যাওয়ার পরে যে ফাঁকা সময়টা বিসিসিআই পাচ্ছে ওই সময়েই তারা এই সিরিজ আয়োজন করতে চাইছে। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী বেশ কয়েকটি দেশের বোর্ডের সঙ্গে এই বিষয়ে আলোচনা হয়েছে। তবে এখনও বিসিসিআইয়ের তরফে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। পাশাপাশি বিসিসিআইকে এই মুহূর্তে খুঁজে নিতে হবে নয়া ব্রডকাস্টারও । কারণ ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ পর্যন্ত বিসিসিআইয়ের ব্রডকাস্টারদের সঙ্গে চুক্তি রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন? Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.