বাংলা নিউজ > ময়দান > কোন কোম্পানির গাঁজা খেয়েছো- প্রথম একাদশে ৪ জনের নাম, বাজে ভাবে ট্রোলড হল BCCI

কোন কোম্পানির গাঁজা খেয়েছো- প্রথম একাদশে ৪ জনের নাম, বাজে ভাবে ট্রোলড হল BCCI

যত গণ্ডগোল সিকে নাইডুর ম্যাচে।

সিকে নাইডু ট্রফির একটি ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান এবং জম্মু ও কাশ্মীর দল। যেখানে জম্মু-কাশ্মীরের প্রথম একাদশ পোস্ট করা হয়। তবে ভুল করে একাদশের বদলে মাত্র চার ক্রিকেটারের নাম পোস্ট করা হয়।

শুভব্রত মুখার্জি: সোশ্যাল মিডিয়ার যুগে ভুলভ্রান্তির জায়গা খুব কম। অনিচ্ছাকৃত ভুল করলেও কয়েক সেকেন্ডের মধ্যেই যে ভাবে রে -রে ধ্বনি ওঠায় নেটিজেনরা, তার প্রমাণ এর আগে ও বহু বার পাওয়া গিয়েছে। এ বার সেই তালিকায় যুক্ত হল বিসিসিআইয়ের নাম। ভুল প্রথম একাদশ পোস্ট করার পরে বাজে ভাবে ট্রোলড হতে হল তাঁদের। নেটিজেনদের সরাসরি প্রশ্ন, কোন কোম্পানির গাঁজা খাওয়া হয়েছে, যে এই রকম ভুলভাল পোস্ট করা হচ্ছে?

আরও পড়ুন: ICU থেকে বেরোলেন পন্ত, তবে এখনও ধোঁয়াশা হাঁটু, গোড়ালির চোট নিয়ে

ঘটনাটি ঘটেছে সিকে নাইডু ট্রফির একটি ম্যাচে। যেখানে মুখোমুখি হয়েছিল রাজস্থান এবং জম্মু ও কাশ্মীর দল। যেখানে জম্মু-কাশ্মীরের প্রথম একাদশ পোস্ট করা হয়। তবে ভুল করে একাদশের বদলে মাত্র চার ক্রিকেটারের নাম পোস্ট করা হয়। বিসিসিআই-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে করা টুইটের ভুলের কারণেই বাজে ভাবে ট্রোলড হতে হয়েছে বিসিসিআই-কে।

<p>বিসিসিঐই-এর এই ভুল পোস্টকে কেন্দ্র করেই যত গণ্ডগোল।</p>

বিসিসিঐই-এর এই ভুল পোস্টকে কেন্দ্র করেই যত গণ্ডগোল।

এই ঘটনা দেখেই হাসির রোল ওঠে নেট দুনিয়ার। নেটে প্রশ্ন ওঠে এই কাজটি যিনি করেছেন, তিনি কি গাঁজার নেশা করেছিলেন? কোন কোম্পানির গাঁজা খেয়ে তিনি এই কাজটি করছিলেন? আর একজনের প্রশ্ন, প্রথম একাদশ নয় এটা প্রথম চার! আর একজন মজার ছলে লেখেন, ‘অ্যাডমিন এ বার ঘুম থেকে উঠে পড়।’

আরও পড়ুন: WC জয়ের চেয়ে বড় লক্ষ্য কিছু হতে পারে না- নতুন বছরের সংকল্পের কথা বললেন হার্দিক

যদিও বিসিসিআইয়ের ওয়েবসাইটে ম্যাচের বিষয়ে সঠিক তথ্য ছিল। এ দিন টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে জম্মু কাশ্মীর। জম্মু কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের হোস্টেল মাঠে এদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। জম্মুর শুরুটা এ দিন ভালো হয়নি। ৩২ রানের মধ্যে দুই উইকেট হারিয়ে ফেলে তারা। তৃতীয় উইকেটে ৮৮ রানের পার্টনারশিপ গড়ে আয়োজকরা। চতুর্থ উইকেটে শতরানের পার্টনারশিপ গড়ে দলকে শক্ত ভিতের উপর বসিয়ে দেন কাওয়ালপ্রীত সিং এবং কানহাইয়া ওয়াধান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিয়োগ দুর্নীতির মামলায় TMC বিধায়ক তাপস সাহাকে ফের তলব ইডি-র সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় জমা পড়ল 'জয়েন্ট রিপোর্ট', বিস্ফোরক দাবি লোকো ইন্সপেক্টরের জকোভিচের ভক্তদের জন্য সুখবর, প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ খেলবেন সার্বিয়া‌ন তারকা শীঘ্রই নক্ষত্র পরিবর্তন হবে রাহুর, ৩ রাশির আর্থিক সমৃদ্ধির সঙ্গে আসবে সাফল্য সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ ভিডিয়ো-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড বামেদের কেরলেই সম্পদের বৈষম্য মারাত্মক বেশি, বাংলায় অনেক কম, বাস্তব দেখাল তথ্য

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.