বাংলা নিউজ > ময়দান > হলুদ পঞ্জাবি পরে নিয়ম মেনে পাড়ার পুজোর মহাষ্টমীর অঞ্জলি দিলেন BCCI প্রেসিডেন্ট

হলুদ পঞ্জাবি পরে নিয়ম মেনে পাড়ার পুজোর মহাষ্টমীর অঞ্জলি দিলেন BCCI প্রেসিডেন্ট

অষ্টমীর অঞ্জলি দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এই বছরও দুর্গাপুজোতে কলকাতাতেই রয়েছেন বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই অষ্টমীর দিন সকালে হলুদ পঞ্জাবি পরে, তৈরি হয়ে পাড়ার পুজোতেই দিলেন অঞ্জলি। সৌরভের সঙ্গে ছিলেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবরই পাড়ার দুর্গাপুজোর সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত। তিনি পুজোর সময়ে শহরে থাকলে পাড়ার মণ্ডপেই বেশ হই হই করে সময় কাটান। আর মহাষ্টমীর দিন সকালে সৌরভের পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারে গেলেই, মহারাজের দেখা মিলবেই।

এই বছরও দুর্গাপুজোতে কলকাতাতেই রয়েছেন বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই অষ্টমীর দিন সকালে হলুদ পঞ্জাবি পরে, তৈরি হয়ে পাড়ার পুজোতেই দিলেন অঞ্জলি। সৌরভের সঙ্গে ছিলেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও, যিনি এই মুহূর্তে সিএবি-র যুগ্ম সচিব।

আরও পড়ুন: বোর্ড প্রেসিডেন্টের পাড়ার পুজো উদ্বোধন করলেন ঝুলন, অবসরের পর উপভোগ করছেন চুটিয়ে

এ বছর ৫০ বছরে পড়েছে বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো। আর সেই উপলক্ষে পুজো মণ্ডপে এক বিশেষ গ্যালারির জায়গা করা হয়েছে। যেখানে দর্শকদের জন্য রাখা হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের খেলোয়াড় জীবনে ব্যবহৃত একাধিক জিনিসপত্র। এই পুজো দেখতে আসা দর্শনার্থীরা খুব কাছ থেকে দাদার ব্যবহার করা খেলার সামগ্রী দেখার সুযোগ পাচ্ছে।

আরও পড়ুন: ISL-এর প্রচারে মোহন-ইস্টের লড়াই, সৌরভের সঙ্গে বিজ্ঞাপনে দুই প্রধানের প্রাক্তনীরা

ভারতের মহিলা দলের সদ্য প্রাক্তনী ঝুলন গোস্বামীর সঙ্গে বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোর উদ্বোধন করেন সৌরভ। সে দিনই মণ্ডপের সঙ্গে বিশেষ গ্যালারিরও উদ্বোধন করেন। এটাই এবারের বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোর বিশেষ আকর্ষণ। যার ফলে বেহালার এই পুজোয় ভিড় জমাচ্ছে সৌরভ ভক্তরা।‌

এ বার পুরো পুজো কলকাতাতেই কাটাচ্ছেন বোর্ড সভাপতি। সাধারণত বাঙালির শ্রেষ্ঠ উৎসব নিজের পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন বোর্ড প্রধান। সপ্তমীর দিন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াদের পুজোয় গিয়েছিলেন সৌরভ। বাঙালির পুজোর সঙ্গে অঙ্গাঙ্গিক ভাবে জড়িয়ে রয়েছে পেট পুজো। ভোজনরসিক বলেই পরিচিত সৌরভ। কিন্তু স্বাস্থ্যের জন্য কিঞ্চিৎ সাবধানতা অবলম্বন করেই চলছে পুজোর খাওয়া-দাওয়াও। সৌরভ আগেই বলেছিলেন, ‘সব বাঙালির কাছেই দুর্গাপুজো স্পেশ্যাল। আমাদের বাড়ির পাশের পুজোর এ বার পঞ্চাশ বছর। আমার জন্ম থেকে এই পুজো। পুজো সমস্ত বাঙালির মতোই আমার কাছে খুবই আনন্দের।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.