বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত পন্ত,'মহারাজকীয়' স্টাইলে ভারতীয় সমর্থকদের আশ্বস্ত করলেন বিসিসিআই প্রেসিডেন্ট
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ঋষভ পন্ত (ছবি:বিসিসিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ঋষভ পন্ত (ছবি:বিসিসিআই)

করোনা আক্রান্ত পন্ত,'মহারাজকীয়' স্টাইলে ভারতীয় সমর্থকদের আশ্বস্ত করলেন বিসিসিআই প্রেসিডেন্ট

  • এই অবস্থায় দাঁড়িয়ে 'ব্যাট ধরলেন' স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভ সমর্থকদের আশ্বস্ত করে জানালেন পন্ত ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেই।

শুভব্রত মুখার্জি: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের সাউদাম্পটনের মাটিতে খেলার পর থেকেই গোটা ভারতীয় দল আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য করোনা আবহে ইংল্যান্ডেই থেকে গিয়েছেন। এই মুহূর্তে দাড়িয়ে ছুটির মেজাজে রয়েছেন বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি। তাই সদ্য শেষ হওয়া ইউরো, উইম্বলডনের মঞ্চে দেখা গিয়েছে একাধিক ভারতীয় ক্রিকেটারকে। মাস্ক মুখে না থাকায় সমালোচনার ঝড় উঠেছে। এই অবস্থায় দাঁড়িয়ে সকালেই যখন ঋষভ পন্তের করোনা আক্রান্ত হওয়ার খবর এসে পৌছায় চিন্তার ভাঁজ পড়ে ভারতীয় সমর্থকদের কপালে। এই অবস্থায় দাঁড়িয়ে 'ব্যাট ধরলেন' স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট।

করোনা আক্রান্ত ঋষভ পন্তকে নিয়ে সমর্থকদের চিন্তা দূর করলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। উল্টে পন্তদের বেড়ানো নিয়েও কোনও দোষারোপ করেননি বিসিসিআই প্রেসিডেন্ট ।  বৃহস্পতিবার তিনি ওমান গিয়েছেন। লক্ষ্য টি-২০ বিশ্বকাপ আয়োজনের আগে সেখানকার পরিকাঠামো খতিয়ে দেখা। তার আগেই এই কথা জানিয়ে দিলেন তিনি। উল্লেখ্য ভারতে বাড়ন্ত করোনার কারনে এবারের টি-২০ বিশ্বকাপ হবে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে। সেই বিষয়ে বৈঠক করতে ওমানে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ।

ওমানে যাওয়ার আগে সৌরভ সমর্থকদের আশ্বস্ত করে জানালেন পন্ত ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেই। তাকে নিয়ে অযথা চিন্তার কারন নেই। তার প্রধান কারন এখনও অনেকদিন বাকি টেস্ট শুরু হতে। পন্তের বেশ কিছু দিন কোয়ারেন্টিনে থাকা হয়েও গিয়েছে। তিনি উপসর্গহীন এবং এই মুহূর্তে সুস্থ আছেন।

বন্ধ করুন