বাংলা নিউজ > ময়দান > বড় পর্দায় অভিষেক হচ্ছে BCCI প্রেসিডেন্টের? একটি পোস্টার ঘিরে আলোড়ন

বড় পর্দায় অভিষেক হচ্ছে BCCI প্রেসিডেন্টের? একটি পোস্টার ঘিরে আলোড়ন

বড় পর্দায় অভিষেক হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের?

সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, নীল পঞ্জাবি পরে পোজ দিয়েছেন সৌরভ। পিছনে দেখা যাচ্ছে রাতের কলকাতার ঘিঞ্জি রাস্তা। পোস্টারে লেখাটি বেশ তাৎপর্যপূর্ণ।

সম্প্রতি ইরফান পাঠানের অভিনীত ছবির ট্রেলার নিয়ে ক্রিকেট মহলে বেশ হইচই পড়ে গিয়েছিল। এ বার কি সেই পথে হেঁটে বড় পর্দায় অভিষেক হতে চলেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের? একটি পোস্টার ঘিরে সোশ্যাল মিডিয়ায় কিন্তু বড় ঝড় উঠেছে।

আসলে সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, নীল পঞ্জাবি পরে পোজ দিয়েছেন সৌরভ। পিছনে দেখা যাচ্ছে রাতের কলকাতার ঘিঞ্জি রাস্তা। পোস্টারে লেখাটি বেশ তাৎপর্যপূর্ণ। সেখানে লেখা রয়েছে, ‘মেগা ব্লকবাস্টার’। পোস্টারে লেখা, শ্রেষ্ঠাংশে সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে এ-ও লেখা যে, ট্রেলার প্রকাশ্যে আসবে ৪ সেপ্টেম্বর।

আরও পড়ুন: অপুষ্টিতে ভুগছিলেন বাংলার তারকা বোলার, সাহায্যের হাত বাড়িয়ে দেন সৌরভ

সেই পোস্টার ঘিরে নেটপাড়ায় একেবারে হইহই রব। শুরু হয়েছে তীব্র জল্পনা। এমনিতেই সৌরভের বায়োপিক হওয়ার কথা ঘোষণা করা হয়েছে। চলছে চিত্রনাট্য তৈরির কাজ। সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছে। তারই মাঝে সৌরভের এই পোস্টার নিয়ে হইচই পড়ে গিয়েছে।

আরও পড়ুন: সৌরভ-সচিনদের স্বস্তি!সঞ্জীব গুপ্তার করা ২১টি স্বার্থের সঙ্ঘাতের মামলা প্রত্যাহার

এবিপি লাইভকে সৌরভের দফতরের তরফে জানানো হয়েছে, পুরোটাই সম্ভবত বিজ্ঞাপনী চমক। এর বাইরে আছে কিছু নয়। সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য বলেছেন, ‘এটা বাণিজ্যিক প্রচার। দাদা কোনও সিনেমায় অভিনয় করছেন না। বাকিটার জন্য ৪ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।’

পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপের অভিযান শুরু করেছে ভারত। রোহিতদের খেলায় খুশি সৌরভ। তবে ম্যাচে একটা সময় যথেষ্ট চাপে পড়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। সেই জায়গা থেকে দলকে জেতান হার্দিক পাণ্ডিয়া। ভারতীয় ক্রিকেটাররা মাথা ঠান্ডা রেখে জয়সূচক রান তুলতে পারায় সন্তুষ্ট বিসিসিআই সভাপতি। সোমবার দুপুরে টুইটারে রোহিতদের শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ। প্রশংসা করেন ভারতীয় ক্রিকেটারদের মানসিকতার। সৌরভ লেখেন, ‘এশিয়া কাপের শুরুতেই এই জয় ভারতের জন্য ভাল ফল। কঠিন পরিস্থিতিতে শান্ত থাকতে পেরেছে দল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.