বাংলা নিউজ > ময়দান > 'মনখারাপ'কে সঙ্গী করে অষ্টমীতেই UAE উড়ে গেলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

'মনখারাপ'কে সঙ্গী করে অষ্টমীতেই UAE উড়ে গেলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ

  • আগামী শুক্রবার আইপিএল টুর্নামেন্টের ১৪তম ফাইনাল। তার পরই শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ফলে ব্যস্ততম সূচিকে সঙ্গী করেই অষ্টমীর অঞ্জলি দিতেই কলকাতায় এসেছিলেন সৌরভ।

শুভব্রত মুখার্জি: গোটা বিশ্বজুড়ে আপামর বাঙালি সমাজ এই মূহুর্তে মেতে রয়েছে তাদের সব থেকে বড় উৎসব দূর্গাপুজোতে‌। এ দিকে পূজো শেষ হওয়ার পর পরেই আমিরশাহীতে বসছে বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠ 'উৎসব' টি-২০ বিশ্বকাপের আসর। চলতি আইপিএলও একেবারে শেষের পথে। ফলে এই সব কিছুকে মাথায় রেখেই আমিরশাহীতে ফের উড়ে যেতে হয়েছে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সকালে অষ্টমীর অঞ্জলি দেওয়ার পরেই এ দিন তাঁকে তাঁর ভালবাসার শহর কলকাতা ছেড়ে যেতে হয়েছে। তাই কিছুটা মন খারাপকে সাথে করেই শহর কলকাতা ছাড়তে হল বিরিয়ানি প্রেমী সৌরভকে।

আগামী শুক্রবার আইপিএল টুর্নামেন্টের ১৪তম ফাইনাল। তার পরই শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ফলে ব্যস্ততম সূচিকে সঙ্গী করেই অষ্টমীর অঞ্জলি দিতেই কলকাতায় এসেছিলেন সৌরভ। অঞ্জলি দেওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কিছুটা আক্ষেপের সুরেই যেন বলে গেলেন, এ বারের পুজোয় তাঁর সাধের কলকাতার বিরিয়ানি খাওয়ার সময়ই পেলেন না তিনি।

এদিন অষ্টমীর সকালে সাদা পাঞ্জাবি-পাজামা পরিহিত সৌরভ গঙ্গোপাধ্যায় বেহালাতে নিজের বাড়ির সামনে পুজো মণ্ডপে উপস্থিত হন। অঞ্জলি দেওয়ার পরে সৌরভ জানান, তিনি সারা দিন বাড়িতেই থেকে রাতে দুবাই চলে যাবেন। আনন্দের মধ্যেও বিরিয়ানি খেতে না পাওয়ার আক্ষেপটা সাথে নিয়েই দুবাই পারি জমাবেন সৌরভ।

বন্ধ করুন