বাংলা নিউজ > ময়দান > ভাজ্জিদের সঙ্গে কি Legends League-এ খেলবেন সৌরভ, স্পষ্ট করলেন BCCI প্রেসিডেন্ট

ভাজ্জিদের সঙ্গে কি Legends League-এ খেলবেন সৌরভ, স্পষ্ট করলেন BCCI প্রেসিডেন্ট

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সেপ্টেম্বর-অক্টোবরে ওমানের মাস্কটে অনুষ্ঠিত হতে যাওয়া লিগে তারকা আকর্ষণ হিসেবে থাকবেন হরভজন সিং, বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান এবং ইউসুফ পাঠান। এ দিকে ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যাও এই লিগে অংশ নিতে চলেছেন বলে খবর।

চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরে অনুষ্ঠিত হবে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসর। ভারতের অনেক প্রাক্তন ক্রিকেটার এই লিগের অংশ হতে চলেছেন। তাঁদের মধ্যে রয়েছেন স্পিনার প্রজ্ঞান ওঝা, অলরাউন্ডার রিতিন্দর সোধি, পেসার অশোক দিন্দারা। এঁরা প্রত্যেকেই লিগের জন্য প্লেয়ার ড্রাফট প্রক্রিয়ার অংশ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ছাড়াও সেপ্টেম্বর-অক্টোবরে ওমানের মাস্কটে অনুষ্ঠিত হতে যাওয়া লিগে তারকা আকর্ষণ হিসেবে থাকবেন হরভজন সিং, বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান এবং ইউসুফ পাঠান। এ দিকে ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও এই লিগে অংশ নিতে চলেছেন বলে খবর।

আরও পড়ুন: সৌরভ-জয় শাহদের মেয়াদ বৃদ্ধির মামলায় স্থগিতাদেশ, কাল ফের শুনানি

যদিও সৌরভ লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলার খবর অস্বীকার করেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, তিনি এই জাতীয় কোনও লিগে অংশ নিচ্ছেন না। সৌরভের দাবি, ‘আমি কোনও লিজেন্ডস লিগের ক্রিকেটের অংশ হচ্ছি না। এ ধরনের প্রতিবেদন সত্য নয়।’

সৌরভ গঙ্গোপাধ্যায় শেষ বার ২০১৫ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলা ক্রিকেট অল স্টারস সিরিজে সচিন ব্লাস্টার্সের হয়ে ২২ গজে নেমেছিলেন। ভারতীয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলে তিনি শেষবার পুনে ওয়ারিয়র্সের হয়ে ২০১২ সালে খেলেছিলেন। এবং এই ফ্র্যাঞ্চাইজি দলকে তিনি নেতৃত্ব দিয়েছিলে। পাশাপাশি দলের মেন্টরও ছিলেন সৌরভ। আইপিএল ২০১২-তে খেলতে নামার আগে তিনি বিজয় হাজারে ট্রফির ফাইনালে বাংলাকে নেতৃত্ব দিয়েছিলেন। এবং তাঁর নেতৃত্বে শিরোপা জিতেছিল বাংলা।

বন্ধ করুন