বাংলা নিউজ > ময়দান > করোনার কবলে BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনার কবল থেকে রক্ষা পেলেন না ‘মহারাজ’ও। করোনায় আক্রান্ত হলেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার (২৭ ডিসেম্বর) রাতেই অসুস্থতার কারণে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

দেশে করোনার তৃতীয় ওয়েভের সম্ভাবনায় উদ্বিগ্ন ডাক্তাররা। বছর শেষে ধীরে ধীরে বাড়ছে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যাও। এরই মাঝে মঙ্গলবার সকালেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর জানাজানি হয়। শোনা যাচ্ছে তাঁর ভাইরাল লোড ১৯.৫। তবে সৌরভ পজিটিভ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং মেয়ে সানার রিপোর্ট নেগেটিভ এসছেই বলেই খবর।

কয়েকদিন ধরে হালকা সর্দি কাশিতে ভুগছিলেন সৌরভ। সোমবার শ্যুটিংয়ে হালকা অসুস্থ বোধ করায় তাঁর এক নয়, দুই দুইবার তাঁর করোনা পরীক্ষা করা হয়। বাতিল হয় শ্যুটিং। দুইবারই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। বছরের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে বেশ কয়েকবার হাসপাতালের চক্কর কাটতে হয়েছিল সৌরভকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়। তাই কোনোরকম ঝুঁকি না নিয়ে, তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে করোনা আক্রান্ত হলেও সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কোনো বিষয় নেই বলে জানাচ্ছেন ডাক্তাররা। সৌরভ বাড়িতে থেকে নিজের চিকিৎসার বিষয়ে ইচ্ছুক হলেও এখনও সেই বিষয়ে সঠিক কোনো সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়নি। আপাতত হাসপাতালেই রয়েছন তিনি। প্রসঙ্গত, একই হাসপাতালে হার্টের চিকিৎসা করতেও ভর্তি হয়েছিলেন সৌরভ। ঠিক কেমন করে করোনার কবলে পড়লেন সৌরভ, সেই বিষয়ে এখনও কারুর তেমন কোনো ধারণা নেই।

বন্ধ করুন