বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডে T20 ও ODI সিরিজ জিতল ভারত, রবি শাস্ত্রীকে সাধুবাদ জানালেন BCCI সভাপতি সৌরভ
সৌরভ ও শাস্ত্রী। ছবি- টুইটার/বিসিসিআই।

ইংল্যান্ডে T20 ও ODI সিরিজ জিতল ভারত, রবি শাস্ত্রীকে সাধুবাদ জানালেন BCCI সভাপতি সৌরভ

  • বোর্ড সভাপতির টুইটে স্পষ্ট উল্লেখ রয়েছে টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচের নাম।

রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে ইংল্যান্ড সফরে টি-২০ ও ওয়ান ডে সিরিজ জিতল রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত। স্বাভাবিকভাবেই বিসিসিআই সভাপতি কুর্নিশ জানান টিম ইন্ডিয়ার কোচ-ক্যাপ্টেনকে। তবে সৌরভ সাধুবাদ জানাতে ভোলেননি বিরাট কোহলি ও রবি শাস্ত্রীকেও।

আসলে গত বছরের অসমাপ্ত টেস্ট সিরিজের নিষ্পত্তি হয় এবছর। এজবাস্টন টেস্টে হারলেও ভারত ৫ ম্যাচের টেস্ট সিরিজ ২-২ ড্র করে। গতবছর সিরিজের প্রথম চারটি টেস্টে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ছিলেন কোহলি। কোচের দায়িত্বে ছিলেন শাস্ত্রী। কোহলি এবার নেতৃত্বে না থাকলেও মাঠে নামেন টিম ইন্ডিয়ার জার্সিতে। শাস্ত্রী মাঠে উপস্থিত ধারাভাষ্যকার তথা বিশেষজ্ঞ হিসেবে।

আরও পড়ুন:- IND vs ENG 3rd ODI: হার্দিক-পন্তের সাঁড়াশি আক্রমণে ব্রিটিশ সাম্রাজ্য দখল ভারতের

ম্যাঞ্চেস্টারে বাটলারদের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে ম্যাচে জয় দিয়ে ভারত ইংল্যান্ড সফর শেষ করার পরে সোশ্যাল মিডিয়ায় সৌরভ অভিনন্দন জানান ভারতীয় দলকে। সেখানেই আলাদা করে উল্লেখ করেন দ্রাবিড়, রোহিত, শাস্ত্রী ও কোহলির নাম। প্রশংসা করেন ঋষভ পন্ত ও হার্দিক পান্ডিয়ারও।

আরও পড়ুন:- Rishabh Pant's blistering Innings: শেষ ৭ বলে ৬ বাউন্ডারি! পন্তের স্টাইলে ‘প্যান্টাস্টিক’ সিরিজ জয় ভারতের

সৌরভ টুইট করেন, ‘ইংল্যান্ডে (ভারতীয় দলের) দুর্দান্ত পারফর্ম্যান্স। ওদের দেশে গিয়ে ইংল্যান্ডকে হারানো সহজ কাজ নয়। টেস্ট সিরিজ ২-২ ড্র করা, টি-২০ ও ওয়ান ডে সিরিজ জেতা মুখের কথা নয়। ওয়েল ডান দ্রাবিড়, রোহিত শর্মা, রবি শাস্ত্রী, বিরাট কোহলি। পন্ত এককথায় স্পেশাল। হার্দিক পান্ডিয়াও আসাধারণ।’

বন্ধ করুন