বাংলা নিউজ > ময়দান > করোনা যুদ্ধে মাঠে নামা রেড ভলান্টিয়ারদের দিকে সাহায্যের হাত বাড়ালেন সৌরভ
অশোক ভট্টাচার্য ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : ফেসবূুক
অশোক ভট্টাচার্য ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : ফেসবূুক

করোনা যুদ্ধে মাঠে নামা রেড ভলান্টিয়ারদের দিকে সাহায্যের হাত বাড়ালেন সৌরভ

  • সৌরভের ফাউন্ডেশন ইতিমধ্যেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হয়েছে।

করোনা মহামারির শুরু থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যক্তিগতভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রথম ওয়েভে লকডাউনের সময় তিনি সাধারণ মানুষের জন্য চালের ব্যবস্থা করেছিলেন। ইসকনে সাধারণ মানুষের জন্য দৈনন্দিন খাবারের জোগান দিয়েছিলেন মহারাজ।

দ্বিতীয় ওয়েভের মাঝে ইতিমধ্যেই নিজের ফাউন্ডেশনের মাধ্যমে অক্সিজেন কনসেন্ট্রটরের ব্যবস্থা করেছেন বিসিসিআই সভাপতি। এবার তিনি করোনার বিরুদ্ধে লড়াইয়ে মাঠে নামা রেড ভলান্টিয়ারদের উত্সাহিত করলেন তাঁদের পাশে থেকে।

শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যই বিষয়টা সামনে আনেন। অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভের সুসম্পর্কের কথা সবার জানা। সোশ্যাল মিডিয়ায় আশোক ভট্টাচার্যই জানান যে, তিনি শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের রেড ভলান্টিয়ারদের সঙ্গে দেখা করেন এবং জানতে পারেন যে, তাঁদের পিপিই কিট, অ্যাম্বুলেন্স, অক্সিজেন কনসেন্ট্রেটর-সহ বেশ কিছু জিনিস প্রয়োজন।

তার পরেই তিনি জানান যে, সেখান থেকেই সৌরভকে তিনি ফোন করেন এবং বোর্ড সভাপতি কলকাতা থেকে অক্সিজেন কনসেন্ট্রেটর পাঠানোর ব্যবস্থা করছেন বলে জানিয়েছেন।

সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন ইতিমধ্যেই করোনা যুদ্ধে নিজেদের পরিসর বাড়িয়ে চলেছে। অক্সিজেনের ঘাটতি মেটাতে তারা ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় অক্সিজেন পার্লার খুলেছে, যেখান থেকে বিনা মূল্য পরিষেবা মিলছে।

বন্ধ করুন