বাংলা নিউজ > ময়দান > ফের লর্ডসের গ্যালারিতে দেখা যাবে সৌরভকে
লর্ডসে সৌরভ। ছবি- পিটিআই।
লর্ডসে সৌরভ। ছবি- পিটিআই।

ফের লর্ডসের গ্যালারিতে দেখা যাবে সৌরভকে

  • কোহলিদের উৎসাহ দিতে ক্রিকেটের মক্কায় হাজির থাকবেন BCCI সভাপতি।

ট্রেন্ট ব্রিজে সিরিজের প্রথম টেস্টে বৃষ্টির জন্য জয়ের সুযোগ হাতছাড়া হয়েছে ভারতের। নটিংহ্যাম এখন অতীত। সোমবারই ভারতীয় দল লন্ডনে পৌঁছে গিয়েছে। বৃহস্পতিবার থেকে লর্ডসে অনুষ্ঠিত হবে ভারত-ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্ট।

টিম ইন্ডিয়া নটিংহ্যাম ছেড়ে দ্বিতীয় টেস্টের জন্য লন্ডনে পৌঁছলেও ভারতীয় স্কোয়াডের দুই নতুন সদস্য পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব নটিংহ্যামেই রয়ে গিয়েছেন। ইংল্যান্ডে পা দেওয়ার পর বাধ্যতামূলক কোয়ারান্টাইনে রয়েছেন তাঁরা।

গত রবিবারই যুক্তরাজ্য ভারতীয় বিমানযাত্রীদের লাল তালিকা থেকে হলুদ তালিকায় অন্তর্ভুক্ত করেছে। যার ফলে বেশ কিছু বিধিনিষেধ শিথিল করা হয়েছে ভারত থেকে আগত ব্যক্তিদের ক্ষেত্রে। টিকা নেওয়া যে কোনও ব্যক্তিকে আর ইংল্যান্ডে পৌঁছে ১০ দিনের বাধ্যাতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে না।

বিধিনিষেধ শিথিল হওয়ার পরেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দ্বিতীয় টেস্টের সময় লর্ডসের গ্যালারিতে উপস্থিত থাকার সিদ্ধান্ত নেন। মঙ্গলবারই তাঁর ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা।

আশা করা হচ্ছে সিরিজ চলাকালীন কোনও না কোনও সময়ে ইংল্যান্ডে যেতে পারেন বিসিসিআই সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমল ও ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা। ১০ দিন কোয়ারান্টাইনে থাকতে হলে বোর্ড কর্তাদের ইংল্যান্ডে যাওয়া সমস্যার হয়ে দাঁড়াত সন্দেহ নেই।

বন্ধ করুন