বাংলা নিউজ > ময়দান > সাউদাম্পটনে WTC ফাইনালে উপস্থিত থাকবেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

সাউদাম্পটনে WTC ফাইনালে উপস্থিত থাকবেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

  • ভারতে করোনা পরিস্থিতির কারণে বোর্ড কর্তারা সামনাসামনি সভা করতে পারছেন না। ভার্চুয়াল মিটিংয়ে হচ্ছে যাবতীয় কার্যকলাপ। কর্তারা চাইছেন, মুখোমুখি বসে একবার আলোচনা করতে।

শুভব্রত মুখার্জি

আগামী জুন মাসেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড দু'দল। করোনা কালে এই ম্যাচ লর্ডসের বদলে স্থানান্তরিত করে আগেই সাউদাম্পটনে নিয়ে যাওয়া হয়েছিল। খবর অনুযায়ী, এই ফাইনাল ম্যাচ দেখতে ইংল্যান্ড যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ছাড়াও, ইংল্যান্ডে যাওয়ার কথা সচিব জয় শাহেরও। সৌরভ, জয় শাহ ছাড়াও ইংল্যান্ডে যাবেন বোর্ডের অন্যান্য শীর্ষ কর্তারাও।

ভারতে করোনা পরিস্থিতির কারণে বোর্ড কর্তারা সামনাসামনি সভা করতে পারছেন না। ভার্চুয়াল মিটিংয়ে হচ্ছে যাবতীয় কার্যকলাপ। কর্তারা চাইছেন, এই সুযোগে মুখোমুখি বসে একবার আলোচনাও সেরে ফেলবেন তাঁরা। স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচ করতে চেয়ে আগ্রহ প্রকাশ করেছে ইংল্যান্ডের চারটি কাউন্টি। সে বিষয় নিয়েও সরাসরি ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে কথা বলবেন বিসিসিআই কর্তারা, এমনটাই জানা গিয়েছে।

প্রস্তাবিত টি-২০ বিশ্বকাপ শেষ পর্যন্ত ভারতে আয়োজন করা নিয়েও ইসিবির কর্তা ব্যক্তিদের সাথে আলোচনা হবে। আরব আমিরশাহির নাম বিশ্বকাপের বিকল্প ভেন্যু হিসেবে ইতিমধ্যেই আইসিসির তরফ থেকেই উঠে আসছে। তবে বিসিসিআই ভারতেই বিশ্বকাপ করতে চাইছে। তবে আপাতত সকলের ফোকাস এই মুহূর্তে সাউদাম্পটনে।

বন্ধ করুন