আইএসএলের মঞ্চে সচিন-সৌরভ। ছবি-এএফপি।
আইএসএলের মঞ্চে সচিন-সৌরভ। ছবি-এএফপি।

জন্মদিনে প্রিয় ছোটবাবুর সুস্থ ও সুখী জীবন প্রার্থনা করলেন সৌরভ

সচিনকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানান BCCI প্রেসিডেন্ট।

বয়সভিত্তিক ক্রিকেট খেলার সময় থেকেই অন্তরঙ্গ বন্ধুত্ব সচিন-সৌরভের। ভারতীয় ক্রিকেটে দু'জনে বেড়ে উঠেছেন একসঙ্গে। জাতীয় দলের হয়ে দীর্ঘদিন কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালিয়েছেন। শুধু বাইশগজেই নয়, মাঠের বাইরেও একে অপরের খুব কাছের মানুষ ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি।

ক্রিকেটের ইতিহাসের অন্যতম সেরা ওপেনিং জুটির পরস্পরের প্রতি শ্রদ্ধা এতটাই অগাধ ছিল যে, ব্যক্তিগত সম্পর্ক ও পেশাদার দায়বদ্ধতার মধ্যে কখনও অন্তরায় সৃষ্টি হয়নি। ক্রিকেটমহলে সৌরভ যদি 'দাদা' হিসেবে পরিচিত হয়ে থাকেন, তবে সচিনের কাছে তিনি হলেন 'বাবুমশাই'। সৌরভও পালটা ডাকনাম দিয়েছেন সচিনকে। মহারাজের কাছে তেন্ডুলকর হলেন প্রিয় 'ছোটবাবু'।

এহেন ছোটবাবুকে তাঁর ৪৭তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুললেন না সৌরভ। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের অভিনন্দন বার্তায় সৌরভ তেন্ডুলকরের সুস্থ ও সুখী জীবনের প্রর্থনা করেন।

টুইটারে সংক্ষিপ্ত শুভেচ্ছা বার্তায় সৌরভ লেখেন, 'সচিন রমেশ তেন্ডুলকরকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার সুস্থ ও সুখী জীবন কামনা করি।

সচিনকে জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন তাঁর দীর্ঘদিনের সতীর্থ ভিভিএল লক্ষ্মণ বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং, হরভজন সিং,ইশান্ত শর্মারাও। শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং হেড কোচ রবি শাস্ত্রী।

বন্ধ করুন