বাংলা নিউজ > ময়দান > এশিয়ান ক্রিকেট সংস্থার সভাপতি নির্বাচিত হলেন BCCI সচিব জয় শাহ

নিয়ম অনুযায়ী বিসিসিআই সচিব হিসেবে মেয়াদ শেষ হয়েছে জয় শাহর। সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর মেয়াদ বাড়ানোর জন্য আদালতে যে আবেদন করা হয়েছে ভারতীয় বোর্ডের তরফে, এখনও তার শুনানি হয়নি। আদালতের রায়ের উপর নির্ভর করছে বিসিসিআইয়ে জয় শাহর ভবিষ্যৎ। আপাতত তিনি রয়ে গিয়েছেন পদে।

ভারতীয় বোর্ডে আরও দীর্ঘমেয়াদী ভিত্তিতে জয় শাহ টিকে থাকবেন কিনা, সেটা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে ইতিমধ্যেই আরও বড়সড় দায়িত্ব কাঁধে তুলে নিলেন বিসিসিআই সচিব। এবার এশিয়ান ক্রিকেট সংস্থার সভাপতি নির্বাচিত হলেন জয় শাহ।

শনিবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভায় শাহকে নতুন সভাপতি নির্বাচিত করা হয়। তিনি দায়িত্ব নিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমূল হুসেনের কাছ থেকে।

৩২ বছর বয়সী জয় শাহ এশিয়ান ক্রিকেট সংস্থার সবথেকে কম বয়সী সভাপতি নির্বাচিত হলেন। দায়িত্ব নেওয়ার পর জয় শাহ বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর নাম প্রস্তাব করার জন্য।

বিসিসিআইয়ের তরফেও বিজ্ঞপ্তি জারি করে শাহকে অভিনন্দন জানানো হয়েছে। শুভেচ্ছা জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমলও।

বন্ধ করুন