বাংলা নিউজ > ময়দান > টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভুবি-হার্দিক-আর্শদীপকে নিয়ে বোর্ডের বিশেষ পরিকল্পনা

টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভুবি-হার্দিক-আর্শদীপকে নিয়ে বোর্ডের বিশেষ পরিকল্পনা

ভুবি-হার্দিক-আর্শদীপকে নিয়ে বোর্ডের বিশেষ পরিকল্পনা (ছবি-এপি)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আর্শদীপ সিংকে বিশ্রাম দেওয়া হয়েছে। আর সেই কারণেই ভারতীয় দলে জায়গা পেয়েছেন মহম্মদ শামি! এমনটাই মনে করা হচ্ছে। আসলে ভারতীয় পেস বোলারদের বিশ্রাম দিয়ে সম্পূর্ণ সুস্থা রাখতে চায় টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট।

বিশ্বকাপে স্ট্যান্ডবাই তবু অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে দেখা যাবে মহম্মদ শামিকে। আসলে সোমবারই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ সহ অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের জন্য নিজেদের দল ঘোষণা করল ভারত। রোহিত শর্মার নেতৃত্বে এই দল টি টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে খেলবে।

আর এই দল নিয়েই একটু পরীক্ষা চালাতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমারকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আর্শদীপ সিংকে বিশ্রাম দেওয়া হয়েছে। আর সেই কারণেই ভারতীয় দলে জায়গা পেয়েছেন মহম্মদ শামি! এমনটাই মনে করা হচ্ছে। আসলে ভারতীয় পেস বোলারদের বিশ্রাম দিয়ে সম্পূর্ণ সুস্থা রাখতে চায় টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… WTC Points Table: দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নিউজিল্যান্ডকে পিছনে ফেলে ভারতের সুবিধা করল ইংল্যান্ড

তবে চমক দেওয়া হয়েছে দলের স্ট্যান্ডবাই-এর জায়গায়। আসন্ন টি টোয়েন্ট বিশ্বকাপের জন্য স্ট্যান্ডবাই রাখা হয়েছে চার ক্রিকেটারকে। সেই তালিকায় রয়েছেন মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণৌই ও দীপক চাহার। আর এই তালিকার মধ্যে দীপক চাহার ও মহম্মদ শামি আসন্ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন।

আরও পড়ুন… বাইরে থেকে বসে অনেক কথাই বলা যায়! গম্ভীর-আখতারকে এক হাত নিলেন সাকলিন মুস্তাক

বিসিসিআই দল ঘোষণা করে জানিয়ে দিয়েছে যে,‘হার্দিক পান্ডিয়া,আর্শদীপ সিং এবং ভুবনেশ্বর কুমার অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজ চলাকালীন কন্ডিশনিং-সম্পর্কিত কাজের জন্য এনসিএ-তে রিপোর্ট করবেন।’ অর্থাৎ এই তিন ক্রিকেটারকে বিশ্বকাপের আগে বিশ্রাম দেওয়ার অর্থ হল তাদের ফিট রাখা ও শামির সঙ্গে চাহারকে দেখে নেওয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.