বাংলা নিউজ > ময়দান > ইনস্টায় BCCI-র ইঙ্গিতপূর্ণ পোস্ট, ফাঁস হয়ে গেল নাকি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ?

ইনস্টায় BCCI-র ইঙ্গিতপূর্ণ পোস্ট, ফাঁস হয়ে গেল নাকি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ?

ফাঁস টিম ইন্ডিয়ার প্রথম একাদশ (ছবি-ইনস্টাগ্রাম)

ফাঁস হল টিম ইন্ডিয়ার প্লেইং ইলেভেন। মনে হচ্ছে বিসিসিআই ইনস্টাগ্রামে একটি গোপন পোস্টের মাধ্যমে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত পাকিস্তানের লড়াইয়ের জন্য ভারতের প্লেয়িং একাদশ ‘ফাঁস’ করেছে।

যত দিন যাচ্ছে ততই এশিয়া কাপের জন্য ভারতের সম্ভাব্য একাদশ নিয়ে আলোচনা ও বিতর্ক আরও উত্তপ্ত হচ্ছে। উৎসাহী অনুরাগীদের জন্য,এটি বিশ্বাস করা হয় যে টুর্নামেন্টের জন্য ভারতের চূড়ান্ত একাদশ অস্ট্রেলিয়ায় অক্টোবরে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের কৌশল প্রতিফলিত করবে। তবে মনে হচ্ছে বিসিসিআই ইনস্টাগ্রামে একটি গোপন পোস্টের মাধ্যমে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত পাকিস্তানের লড়াইয়ের জন্য ভারতের প্লেয়িং একাদশ‘ফাঁস’ করেছে।

আরও পড়ুন… Asia Cup: রোহিতের সামনে সচিনের রেকর্ড ভাঙার বড় সুযোগ, আর চাই ৮৯ রান

BCCI শুক্রবার দুবিয়ায় টিম ইন্ডিয়ার নেট সেশন থেকে একটি সিরিজের ছবি শেয়ার করেছে এবং ক্যাপশন দিয়েছে, ‘#TeamIndiaঅনুশীলনে,আমাদের ক্যামেরা ক্লিক-ক্লিক করে।#AsiaCup2022 | #এশিয়াকাপ।’ ইনস্টাগ্রাম পোস্টে ১০টি ছবির একটি সিরিজ রয়েছে এবং ভক্তরা অনুমান করছেন যে বিসিসিআই রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের জন্য ভারতের প্লেয়িং একাদশের একটি ইঙ্গিত দিয়েছে।

আরও পড়ুন… IND vs PAK- আপনি ফর্মে ফিরে আসুন, দোয়া করছি, বিরাট বার্তায় মন ছুঁলেন শাহিন

ছবিতে রয়েছেন- কেএল রাহুল ও রোহিত শর্মা,বিরাট কোহলি,সূর্যকুমার যাদব,হার্দিক পান্ডিয়া,ঋষভ পন্ত,দীনেশ কার্তিক,ভুবনেশ্বর কুমার,যুজবেন্দ্র চাহাল,আবেশ খান,অর্শদীপ সিং।

এই পোস্ট দেখার পরে এক সমর্থক লিখেছেন,‘আমার মনে হচ্ছে ভারত বনাম পাকিস্তান ম্যাচের এটাই প্রথম একাদশ।’ অন্য ভক্ত লিখেছেন,‘এই ছবির মাধ্যমে বিসিসিআই কিসের ইঙ্গিত দিচ্ছে।’ একজন ভক্ত মজা করে লিখেছেন,‘প্লেয়িং ইলেভেন ফাঁস হয়েছে।’

বন্ধ করুন