বাংলা নিউজ > ময়দান > ইনস্টায় BCCI-র ইঙ্গিতপূর্ণ পোস্ট, ফাঁস হয়ে গেল নাকি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ?

ইনস্টায় BCCI-র ইঙ্গিতপূর্ণ পোস্ট, ফাঁস হয়ে গেল নাকি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ?

ফাঁস টিম ইন্ডিয়ার প্রথম একাদশ (ছবি-ইনস্টাগ্রাম)

ফাঁস হল টিম ইন্ডিয়ার প্লেইং ইলেভেন। মনে হচ্ছে বিসিসিআই ইনস্টাগ্রামে একটি গোপন পোস্টের মাধ্যমে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত পাকিস্তানের লড়াইয়ের জন্য ভারতের প্লেয়িং একাদশ ‘ফাঁস’ করেছে।

যত দিন যাচ্ছে ততই এশিয়া কাপের জন্য ভারতের সম্ভাব্য একাদশ নিয়ে আলোচনা ও বিতর্ক আরও উত্তপ্ত হচ্ছে। উৎসাহী অনুরাগীদের জন্য,এটি বিশ্বাস করা হয় যে টুর্নামেন্টের জন্য ভারতের চূড়ান্ত একাদশ অস্ট্রেলিয়ায় অক্টোবরে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের কৌশল প্রতিফলিত করবে। তবে মনে হচ্ছে বিসিসিআই ইনস্টাগ্রামে একটি গোপন পোস্টের মাধ্যমে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত পাকিস্তানের লড়াইয়ের জন্য ভারতের প্লেয়িং একাদশ‘ফাঁস’ করেছে।

আরও পড়ুন… Asia Cup: রোহিতের সামনে সচিনের রেকর্ড ভাঙার বড় সুযোগ, আর চাই ৮৯ রান

BCCI শুক্রবার দুবিয়ায় টিম ইন্ডিয়ার নেট সেশন থেকে একটি সিরিজের ছবি শেয়ার করেছে এবং ক্যাপশন দিয়েছে, ‘#TeamIndiaঅনুশীলনে,আমাদের ক্যামেরা ক্লিক-ক্লিক করে।#AsiaCup2022 | #এশিয়াকাপ।’ ইনস্টাগ্রাম পোস্টে ১০টি ছবির একটি সিরিজ রয়েছে এবং ভক্তরা অনুমান করছেন যে বিসিসিআই রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের জন্য ভারতের প্লেয়িং একাদশের একটি ইঙ্গিত দিয়েছে।

আরও পড়ুন… IND vs PAK- আপনি ফর্মে ফিরে আসুন, দোয়া করছি, বিরাট বার্তায় মন ছুঁলেন শাহিন

ছবিতে রয়েছেন- কেএল রাহুল ও রোহিত শর্মা,বিরাট কোহলি,সূর্যকুমার যাদব,হার্দিক পান্ডিয়া,ঋষভ পন্ত,দীনেশ কার্তিক,ভুবনেশ্বর কুমার,যুজবেন্দ্র চাহাল,আবেশ খান,অর্শদীপ সিং।

এই পোস্ট দেখার পরে এক সমর্থক লিখেছেন,‘আমার মনে হচ্ছে ভারত বনাম পাকিস্তান ম্যাচের এটাই প্রথম একাদশ।’ অন্য ভক্ত লিখেছেন,‘এই ছবির মাধ্যমে বিসিসিআই কিসের ইঙ্গিত দিচ্ছে।’ একজন ভক্ত মজা করে লিখেছেন,‘প্লেয়িং ইলেভেন ফাঁস হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শনির নক্ষত্রে রাহুর প্রবেশ! বিদেশযাত্রা, পদোন্নতিতে ভরে যাবে কাদের ভাগ্য? মেঘলা আকাশেও বৃষ্টির ঘাটতি দক্ষিণবঙ্গে, আগামী কয়েকদিনে বদলাবে আবহাওয়া? ভোট পরবর্তী হিংসা মামলা রাজ্যে বাইরে সরানোর মামলার শুনানি পিছল সুপ্রিম কোর্টে ‘DA কোনও আইনি অধিকার নয়…..’, মহার্ঘ ভাতা নিয়ে মামলার পথ খোলা, এল ব্যাখ্যা শিবমন্দির উদ্বোধনের পুজোয় প্রসাদ খেয়ে মৃত ১, অসুস্থ ৫১ জন, ত্রিপুরায় চাঞ্চল্য CISCE: ঠিকঠাক শিখছে তো? তিনটি ক্লাসে আলাদা করে পরীক্ষা নেবে বোর্ড, পাশ-ফেল নেই অনন্ত-রাধিকার রাজকীয় রিসেপশনে ঝলমলে সুস্মিতা গলায় ফুলের মালা, উল্টোরথে জগন্নাথ দর্শনে ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী অনলাইনে খাবার অর্ডারে বাড়ল খরচ, এক লাফে ২০% চার্জ বৃদ্ধি সুইগি-জোমাটোর দুরন্ত বোলিং, সঙ্গে ঝোড়ো অর্ধশতরান রশিদের, তবু সুপার কিংসের কাছে হারতে হল MI-কে

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.