বাংলা নিউজ > ময়দান > ‘রোহিতের সঙ্গে হাত মেলানোর আগে সাবধান;’ ভারত অধিনায়ককে নিয়ে কেন এমন লিখলেন মহম্মদ কাইফ
রোহিত শর্মা ও জসপ্রীত বুমরাহ 

‘রোহিতের সঙ্গে হাত মেলানোর আগে সাবধান;’ ভারত অধিনায়ককে নিয়ে কেন এমন লিখলেন মহম্মদ কাইফ

  • কাইফ নিজের টুইটারে রোহিতের জন্য একটি দুর্দান্ত বার্তা লিখেছেন। তিনি রোহিত শর্মার সাথে হাত মেলানোর আগে সকলকে সতর্ক করেছেন। কারণ কাইফ মনে করেন রোহিত বর্তমানে যা স্পর্শ করছেন তাই সোনায় পরিণত হচ্ছে।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলা হবে রবিবার ধরমশালায়। রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। তবে শুধু এগিয়েই নয় এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতেছে ভারত। রবিবার সিরিজে প্রতিপক্ষ দলকে আরও একবার হোয়াটওয়াশ করার সুযোগ রয়েছে টিম ইন্ডিয়ার সামনে। রোহিত পুরো সময়ের অধিনায়কত্ব নেওয়ার পর থেকে ভারতীয় দল একটিও ম্যাচ হারেনি। এ নিয়ে রোহিতের প্রশংসা করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ।

কাইফ নিজের টুইটারে রোহিতের জন্য একটি দুর্দান্ত বার্তা লিখেছেন। তিনি রোহিত শর্মার সাথে হাত মেলানোর আগে সকলকে সতর্ক করেছেন। কারণ কাইফ মনে করেন রোহিত বর্তমানে যা স্পর্শ করছেন তাই সোনায় পরিণত হচ্ছে। কাইফ ভারতীয় অধিনায়কের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতারও প্রশংসা করেছেন। তিনি বলেছেন শ্রেয়স আইয়ারকে তিন নম্বরে ব্যাট করানো বা খেলোয়াড়দের ঘুরিয়ে ফিরিয়ে দেখা, রোহিতের প্রতিটি সিদ্ধান্তই সঠিক প্রমাণিত হচ্ছে। ম্যাচের কন্ডিশন অনুযায়ী বোলিং পরিবর্তন করা রোহিতের মাস্টারস্ট্রোক। কাইফ টুইটারে লিখেছেন, ‘আজকাল রোহিত শর্মার সঙ্গে হাত মেলানোর আগে সাবধান থাকবেন। তিনি যা কিছু স্পর্শ করছেন তা সোনায় পরিণত হচ্ছে। তিন নম্বরে শ্রেয়স, খেলোয়াড়দের বদল, বোলিং পরিবর্তন। প্রতিটি পদক্ষেপ, একটি মাস্টার স্ট্রোক।’

 রোহিত এমন একটি রেকর্ড গড়েছেন যা এখন পর্যন্ত বিশ্বের কোনও অধিনায়ক করতে পারেননি। তার নেতৃত্বে, টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে টানা ১১টি জয় নথিভুক্ত করেছে। রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দল জিতলে এটি হবে তাদের টানা ১২তম জয়। এর ফলে বাইশ গজে করা আফগানিস্তানের রেকর্ডকে স্পর্শ করবে টিম ইন্ডিয়া। আফগানিস্তান ২০১৮-১৯ সালে টানা ১২টি ম্যাচ জিতেছিল। 

বন্ধ করুন