বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগেই ‘বন্ধু এবি’-র শুভেচ্ছা বার্তা পেলেন কোহলি

পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগেই ‘বন্ধু এবি’-র শুভেচ্ছা বার্তা পেলেন কোহলি

দুবাই-এ অনুশীলনে বিরাট কোহলি (ছবি-এএনআই) (ANI)

বিশ্বজুড়ে বিরাটের ভক্তরা উপস্থিত রয়েছেন। এদিকে কোহলির বিশেষ বন্ধু দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে কোহলির জন্য বিশেষ বার্তা পাঠিয়েছেন। ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে।

বিরাট কোহলির ভক্তদের তালিকায় শুধু সাধারণ মানুষই নেই,সেই তালিকায় রয়েছেন বিশ্বের বড় বড় ক্রিকেটাররাও। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্ডসই হোক বা মিস্টার ৩৬০নামে পরিচিত এবি ডি ভিলিয়ার্স। বিশ্বজুড়ে বিরাটের ভক্তরা উপস্থিত রয়েছেন। এদিকে কোহলির বিশেষ বন্ধু দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে কোহলির জন্য বিশেষ বার্তা পাঠিয়েছেন। ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে।

ম্যাচ শুরুর আগে টুইটারে একটি ছোট ভিডিয়ো শেয়ার করেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। ভিডিয়ো শেয়ার করে এবি বলেছেন, ‘এই বার্তাটি শেয়ার করতে পেরে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে ক্রিকেটের তিনটি ফর্ম্যাটে ১০০টি ম্যাচ খেলার জন্য আমি আমার খুব ভালো বন্ধু বিরাট কোহলিকে অভিনন্দন জানাতে চাই।’

আরও পড়ুন… ‘আমি তাঁকে বলতে চাই...’ ভারত-পাকিস্তান ম্যাচের আগে কোহলিকে কপিলের বিরাট বার্তা

আসুন আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলার সময়েই ক্রিকেটের তিনটি ফর্ম্যাটে ১০০টিম্যাচ খেলা প্রথম ভারতীয় ক্রিকেটার হয়ে উঠবেন। এর বাইরে তিনি রোহিত শর্মার পর দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ১০০ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলবেন।

আরও পড়ুন… নীরজ চোপড়ার বড় দান! নিজের প্রিয় জ্যাভলিন উপহার দিলেন ভারতের সোনার ছেলে

একই সঙ্গে বিরাট কোহলির আমলে আরেকটি রেকর্ডও গড়তে চলেছে। আসলে,তিন ফর্ম্যাটেই ১০০বা তার বেশি ম্যাচ খেলা বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হতে চলেছেন বিরাট। বিরাট কোহলির আগে ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ১০০টিম্যাচ খেলার রেকর্ড রয়েছে নিউজিল্যান্ডের রস টেলরের নামে।

বিরাট কোহলি এখন পর্যন্ত তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারে ১০২টি টেস্ট ম্যাচ, ২৬২টি ওডিআই এবং ৯৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। একই সময়ে, নিউজিল্যান্ডের রস টেলর এখন পর্যন্ত ১১২টি টেস্ট ম্যাচ,২৩৬টি ওডিআই ম্যাচ এবং ১০২টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

বন্ধ করুন