বাংলা নিউজ > ময়দান > ভাইরাল ভিডিয়ো: অজিভূমে চাপ না নিয়ে বিন্দাস গানে মশগুল জেমিমা, শেফালিরা
নতুন অবতারে স্মৃতি মান্ধানা (ছবি:ইনস্টাগ্রাম)
নতুন অবতারে স্মৃতি মান্ধানা (ছবি:ইনস্টাগ্রাম)

ভাইরাল ভিডিয়ো: অজিভূমে চাপ না নিয়ে বিন্দাস গানে মশগুল জেমিমা, শেফালিরা

  • অস্ট্রেলিয়া সফরের আগে মাঝ আকাশে নতুন অবতারে আত্মপ্রকাশ স্মৃতি মান্ধানা, শেফালি বর্মা, জেমিমা রডরিগেজরা। 

নতুন অবতারে সকলের সামনে এলেন ভারতের মহিলা ক্রিকেট দলের চার মূর্তি। ভারতীয় দলের ওপেনার স্মৃতি মান্ধানার সঙ্গে জেমিমা রডরিগেজ,  শেফালি বর্মাদের একটি গানে গলা মেলাতে দেখা গেল। সঙ্গে অভিনয়ের ছলে সেই গানে অ্যাক্টও করলেন তাঁরা। পরে সেই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন স্মৃতি মান্ধানা ও জেমিমা রডরিগেজ। যা দেখে ক্রীড়াপ্রেমীরা নিজেদের প্রতিক্রিয়া দিচ্ছেন।

‘অন্ধাধুন’ ছবির একটি গান, ‘আভি আভি প্যায়ারা সা এক চেহরা দিখা হে’ এই গানে অ্যাক্ট করতে দেখা যায় ভারতীয় মহিলা ক্রিকেটের চার সদস্যকে। ইতিমধ্যেই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েগেছে। বহু মানুষ সেই ভিডিয়ের উপর নিজেদের মত প্রকাশ করছেন। সেই তালিকায় বহু সেলিব্রিটিও রয়েছেন। স্মৃতি মান্ধানা সোশ্যাল মিডিয়ায় এমনতিতেই খুব সক্রিয়। ভারতের এই মহিলা ক্রিকেটার ভক্তদের মধ্যে খুবই জনপ্রিয়। এ দিনের ভিডিয়ো প্রকাশের পরে স্মৃতি মান্ধানা ও জেমিমা রডরিগেজ প্রচুর প্রশংসা পেয়েছেন।

আসলে ইংল্যান্ড সফরের পরে ফের নতুন লক্ষ্যে এগিয়ে চলেছে ভারতের মহিলা দল। সেই কারণে ফের ভারতীয় জার্সিতে রি ইউনিয়ান করেছেন স্মৃতি মান্ধানারা। অস্ট্রেলিয়া সফরের জন্য তাঁরা বিমানে করে পাড়ি দেয়েছেন। সেই বিমানেই তাঁরা নতুন ভিডিয়োটি তুলে ছিলেন।

অনেকে বলতে শুরু করেছেন এই ভিডিয়োর মাধ্যমে স্মৃতি মান্ধানা রিলসের প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করলেন। মহিলা ক্রিকেটের চার সদস্যকেই এই ভিডিয়োতে খুব সুন্দর দেখাচ্ছে। এরফলে তাঁরা ভক্তদের হৃদয় জয় করে নিয়েছেন। অস্ট্রেলিয়ায় নতুন চ্যালেঞ্জের আগে বেশ খোস মেজাজে পাওয়া গেল ভারতীয় মহিলা ক্রিকেটারদের। অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে পুরো ভারতীয় দলকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। অস্ট্রেলিয়া সফরে ভারতের মহিলা দলকে তিনটি ওয়ানডে,  একটি দিন রাতের টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে।

বন্ধ করুন