বাংলা নিউজ > ময়দান > WTC Final এর আগে টিম বিরাটকে দু’ভাগ করল BCCI

WTC Final এর আগে টিম বিরাটকে দু’ভাগ করল BCCI

ভারতের ক্রিকেট দল টেস্ট ম্যাচের পরে (ছবি: গুগল)

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়া টিম ইন্ডিয়াকে দু’ভাগে ভাগ করল ভারতীয় ক্রিকেট বোর্ড। আলাদা আলাদা দুটো দল তৈরি করল বোর্ড। একটি দলে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে যাওয়া টিম ইন্ডিয়াকে দু’ভাগে ভাগ করল ভারতীয় ক্রিকেট বোর্ড। আলাদা আলাদা দুটো দল তৈরি করল বোর্ড। একটি দলে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। অন্য দলে থাকছেন মুম্বইয়ের বাইরে থেকে যেই সব ক্রিকেটাররা দলের সঙ্গে আগে য়োগ দিয়েছিলেন। যাদের চার্টার্ড বিমানে করে মুম্বই আনা হয়েছিল।

যারা ১৯শে মে থেকে মুম্বইয়ের টিম হোটেলে কোয়ারান্টাইনে রয়েছেন তাদের একটা ভাগে রাখা হয়েছে। আর অন্য ভাগে রয়েছেন, সোমবার টিম হোটেলে এসেছেন যেই সব ক্রিকেটার এবং দলের সদস্য। যারা সোমবার থেকে নিজেদের কোয়ারান্টাইন পর্ব শুরু করেছেন। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, রবি শাস্ত্রীর মতো নাম।

বিসিসিআই সূত্রে খবর, ‘কোহলি এবং বাকি যারা সোমবার দলের বায়ো বাবলে প্রবেশ করেছেন তাদের সঙ্গে বাকি যারা আগে থেকেই বায়ো বাবলে রয়েছেন তাদেরকে মিক্স করা হবেনা। আগে তারা ৭ দিনের কোয়ারান্টাইনে থাবেন তারপর বাকি দলের সঙ্গে যুক্ত হয়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন। ততক্ষণ পর্যন্ত তারা ঘরেই থাকবেন। ঘরেতেই তাদের সব রকমের প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছে দেওয়া হবে। সাইকেল, ডামবেল, বার সমস্ত কিছুর ব্যবস্থা তাদের ঘরেতেই থাকবে। কারণ তারা নিজেদেরকে ফিট রাখতে পারেন এবং নিজেদের শেপে রাখতে পারেন।’

২রা জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে ভারতীয় দল। সেখানে গিয়েও সেই দেশের প্রোটোকল মেনে থাকতে হবে। ১৮ই জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে মাঠে নামবেন বিরাটরা। তার আগে ক্রিকেটারদের সুস্থ এবং ফিট রাখতেই এবং ব্যবস্থা নিয়েছে বিসিসিআই। দলকে দু’ভাগে ভাগ করে করোনা পরিস্থিতির সঙ্গে লড়াই চালিয়ে যুদ্ধ জয় করতে চায় বোর্ড।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.