বাংলা নিউজ > ময়দান > WTC Final এর আগে টিম বিরাটকে দু’ভাগ করল BCCI
ভারতের ক্রিকেট দল টেস্ট ম্যাচের পরে (ছবি: গুগল)
ভারতের ক্রিকেট দল টেস্ট ম্যাচের পরে (ছবি: গুগল)

WTC Final এর আগে টিম বিরাটকে দু’ভাগ করল BCCI

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়া টিম ইন্ডিয়াকে দু’ভাগে ভাগ করল ভারতীয় ক্রিকেট বোর্ড। আলাদা আলাদা দুটো দল তৈরি করল বোর্ড। একটি দলে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে যাওয়া টিম ইন্ডিয়াকে দু’ভাগে ভাগ করল ভারতীয় ক্রিকেট বোর্ড। আলাদা আলাদা দুটো দল তৈরি করল বোর্ড। একটি দলে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। অন্য দলে থাকছেন মুম্বইয়ের বাইরে থেকে যেই সব ক্রিকেটাররা দলের সঙ্গে আগে য়োগ দিয়েছিলেন। যাদের চার্টার্ড বিমানে করে মুম্বই আনা হয়েছিল।

যারা ১৯শে মে থেকে মুম্বইয়ের টিম হোটেলে কোয়ারান্টাইনে রয়েছেন তাদের একটা ভাগে রাখা হয়েছে। আর অন্য ভাগে রয়েছেন, সোমবার টিম হোটেলে এসেছেন যেই সব ক্রিকেটার এবং দলের সদস্য। যারা সোমবার থেকে নিজেদের কোয়ারান্টাইন পর্ব শুরু করেছেন। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, রবি শাস্ত্রীর মতো নাম।

বিসিসিআই সূত্রে খবর, ‘কোহলি এবং বাকি যারা সোমবার দলের বায়ো বাবলে প্রবেশ করেছেন তাদের সঙ্গে বাকি যারা আগে থেকেই বায়ো বাবলে রয়েছেন তাদেরকে মিক্স করা হবেনা। আগে তারা ৭ দিনের কোয়ারান্টাইনে থাবেন তারপর বাকি দলের সঙ্গে যুক্ত হয়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন। ততক্ষণ পর্যন্ত তারা ঘরেই থাকবেন। ঘরেতেই তাদের সব রকমের প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছে দেওয়া হবে। সাইকেল, ডামবেল, বার সমস্ত কিছুর ব্যবস্থা তাদের ঘরেতেই থাকবে। কারণ তারা নিজেদেরকে ফিট রাখতে পারেন এবং নিজেদের শেপে রাখতে পারেন।’

২রা জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে ভারতীয় দল। সেখানে গিয়েও সেই দেশের প্রোটোকল মেনে থাকতে হবে। ১৮ই জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে মাঠে নামবেন বিরাটরা। তার আগে ক্রিকেটারদের সুস্থ এবং ফিট রাখতেই এবং ব্যবস্থা নিয়েছে বিসিসিআই। দলকে দু’ভাগে ভাগ করে করোনা পরিস্থিতির সঙ্গে লড়াই চালিয়ে যুদ্ধ জয় করতে চায় বোর্ড।  

বন্ধ করুন