স্টোক-ব্রডের তর্কাতর্কি (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
স্টোক-ব্রডের তর্কাতর্কি (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)

ভিডিয়ো : মাঠেই তর্কে জড়ালেন স্টোকস-ব্রড

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেনের অনুমান, টিম হাডলে স্টোকসকে কিছু বলেন ব্রড। যা ভালোভাবে নেননি ইংল্যান্ডের সহ-অধিনায়ক।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীন মাঠেই তর্কে জড়িয়ে পড়লেন স্টুয়ার্ট ব্রড ও বেন স্টোকস। দু'জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তর্কাতর্কির সেই ভিডিয়ো।

প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টেস্টে ব্যাকফুটে ছিল ইংল্যান্ড। এই পরিস্থিতিতে তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকার পঞ্চম উইকেট পড়লে টিম হাডল করে ইংরেজরা। সেই সময় দু'জনের তর্কাতর্কি হয়। তবে কী কারণে মাঠেই তর্কে জড়িয়ে পড়েন দুই তারকা, তা বোঝা যায়নি।

ঘটনার সময় কমেন্ট্রি বক্সে ছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন। তাঁর অনুমান, টিম হাডলে স্টোকসকে কিছু বলেন ব্রড। যা ভালোভাবে নেননি ইংল্যান্ডের সহ-অধিনায়ক। হুসেনের কথায়, 'সত্যি কথা বলতে কথা চালাচালিতে আমি সন্তুষ্ট। ওদের একে অপরের সঙ্গে সমস্যা রয়েছে।'

কমেন্ট্রি বক্সে হুসেনের সঙ্গী মাইকেল হোল্ডিং বলেন, 'দেখে মনে হচ্ছে না, এটা বন্ধুত্বপূর্ণ কথাবার্তা। তাই কি ? আমি জানি না, কীভাবে শুরু হয়েছে। কিন্তু, আশা করি তা তাড়াতাড়ি শেষ হয়ে যাবে।'

প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ফাস্ট বোলারের আশাই পূরণ হয়। কিছুক্ষণ পর হাত মিলিয়ে নেন স্টোকস-ব্রড।




বন্ধ করুন