বাংলা নিউজ > ময়দান > কোয়ারেন্টাইন কেমন কাটছে, ভক্তদের 'ঝলক' দেখালেন স্টোকস
বেন স্টোকস (REUTERS)
বেন স্টোকস (REUTERS)

কোয়ারেন্টাইন কেমন কাটছে, ভক্তদের 'ঝলক' দেখালেন স্টোকস

  • চেন্নাইয়ে নিভৃতবাসে আছেন বিশ্বশ্রেষ্ঠ অলরাউন্ডার। 

আমিরশাহিতে আইপিএল খেলার পরেই রাজস্থান রয়্যালসের অন্যতম ভরসা তথা এই মুহূর্তে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ অলরাউন্ডার বেন স্টোকস দেশে ফিরে গিয়েছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজেও তিনি বিশ্রাম নিয়েছিলেন । তবে ভারতের বিরুদ্ধে সিরিজে তিনি দলে ফিরেছেন। আর করোনা কালে স্বাভাবিক ভাবেই সিরিজ খেলতে এসে কোভিড প্রোটোকল মেনে তাঁকেও কাটাতে হচ্ছে নিভৃতবাস। চেন্নাইয়ে আপাতত কোয়ারেন্টাইনে স্টোকস।

চেন্নাইয়ে আপাতত ৫ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন বিশ্বের এক নম্বর এই অলরাউন্ডার। শ্রীলঙ্কা সফরের পরে জো রুটরা ভারতে আসার পর নিভৃতবাস পর্ব শেষ করে অনুশীলনে নামবেন গোটা দল। তাই ভারতে পৌঁছে নিজের অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়াতে নিজের হোটেলের ঘরের বেশ কয়েকটা ভিডিও পোস্ট করেছেন স্টোকস।

স্টোকসের ঘর
স্টোকসের ঘর

ভিডিওতে দেখা যাচ্ছে স্টোকসের ঘরে ছড়িয়ে রয়েছে কিট ব্যগ থেকে ল্যাপটপ। নিজের ইনস্টাগ্রামে স্টোকস লিখেছেন ' নিভৃতবাসে আছি। ফলে আপানাদের সঙ্গে দেখা করতে পারব না। ৫ দিন একটা ঘরে বদ্ধ থাকা খুব কঠিন। 

স্টোকসের ঘর
স্টোকসের ঘর

পরিস্থিতি অনুযায়ী নিয়ম তো মানতেই হবে। সবেমাত্র ১ দিন কাটালাম। এখনও ৪ দিন বাকি। বিছানা পরিস্কার রাখা থেকে জিম করা সময়টা ভালই কাটল। আপনারাও ঘরের কাজ নিজে করুন। এভাবেই আরও ৪ দিন কাটাব।’

 প্রসঙ্গত, বুধবারই চেন্নাই এলেন রুটরা। যোগ দিলেন স্টোকস সহ আরও তিন সতীর্থের সঙ্গে কোয়ারেন্টাইনে।  ভারতের বিপক্ষে আগামী ৫ ফেব্রুয়ারি প্রথম টেস্ট খেলবে ইংরেজরা।

বন্ধ করুন