বাংলা নিউজ > ময়দান > BEN vs JHK Ranji Trophy QF: ঝাড়খণ্ডকে ৯ উইকেট হারিয়ে সেমিতে মনোজের বাংলা
ঝাড়খণ্ডের বিরুদ্ধে চতুর্থ দিনের ম্যাচ খেলতে তৈরি বাংলা (ছবি-সিএবি)

BEN vs JHK Ranji Trophy QF: ঝাড়খণ্ডকে ৯ উইকেট হারিয়ে সেমিতে মনোজের বাংলা

চার মেরে বাংলার জয় নিশ্চিত করলেন অভিমন্যু ঈশ্বরন। চতুর্থ দিনে প্রথম সেশনেই কোয়ার্টার ফাইনাল জিতল মনোজ অ্যান্ড কোম্পানি। ১২.৪ ওভারেই ৬৯/১ রান তুলল বাংলা। কাজি চার রান করে আউট হয়ে গেলে, ঈশ্বরন ২৮ রান করে অপরাজিত থাকলেন ও সুদীপ অপরাজিত ২৬ রানের ইনিংস খেললেন।

ইডেন গার্ডেন্সে চার মেরে বাংলার জয় নিশ্চিত করলেন অভিমন্যু ঈশ্বরন। চতুর্থ দিনে প্রথম সেশনেই ঝাড়খণ্ডকে হারিয়ে সেমি ফাইনালে উঠল মনোজ অ্যান্ড কোম্পানি।

03 Feb 2023, 11:50:09 AM IST

৯ উইকেটে জিতল বাংলা

চার মেরে বাংলার জয় নিশ্চিত করলেন অভিমন্যু ঈশ্বরন। চতুর্থ দিনে প্রথম সেশনেই কোয়ার্টার ফাইনাল জিতল মনোজ অ্যান্ড কোম্পানি। ১২.৪ ওভারেই ৬৯/১ রান তুলল বাংলা। কাজি চার রান করে আউট হয়ে গেলে, ঈশ্বরন ২৮ রান করে অপরাজিত থাকলেন ও সুদীপ অপরাজিত ২৬ রানের ইনিংস খেললেন।  

03 Feb 2023, 11:42:26 AM IST

১২ ওভারে বাংলার স্কোর ৬৫/১

ম্যাচ জিততে বাংলার দরকার আর মাত্র ২ রান। ১২ ওভারে বাংলার স্কোর ৬৫/১

03 Feb 2023, 11:33:14 AM IST

১১ ওভারে বাংলার স্কোর ৫৭/১

কাজি আউট হয়ে যাওয়ার পরে সুদীপ ও ঈশ্বরন দারুণ ভাবে নিজেদের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছে। ১১ ওভার শেষে বাংলা তুলল ৫৭/১ রান। 

03 Feb 2023, 11:24:46 AM IST

৮ ওভারে বাংলার স্কোর ৪৩/১

কোয়ার্টার ফাইনালের ম্যাচ জিততে হলে বাংলার প্রয়োজন মাত্র ২৪ রান। এখন দেখার লাঞ্চের আগে এই লক্ষ্য পূরণ করে নাকি এই রান তুলতে ঈশ্বরন-ঘরামিরা লাঞ্চ পর্যন্ত সময় নেয়।

03 Feb 2023, 11:02:20 AM IST

আউট কাজি

চার রান করে আউট হলেন কাজি। রাহুল কুমারের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে আউট হন কাজি। ৩.৪ ওভারে দলের স্কোর ২১/১ রান। 

03 Feb 2023, 10:43:38 AM IST

চার মেরে বাংলার ইনিংসের শুরু

৬৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চার মেরে ইনিংসের শুরু করলেন কাজি। 

03 Feb 2023, 10:37:23 AM IST

বাংলার দরকার ৬৭ রান

একটা সময়ে ১৬৪ রানে ৮ উইকেট হারিয়েছিল ঝাড়খণ্ড, অনেকেই ভেবেছিলেন হয়তো খুব শীঘ্রই শেষ হবে ঝাড়খণ্ডের ইনিংস। কিন্তু সুপ্রিয় ও রাহুলের জুটিতে দলের স্কোরকে ২২০ রানে নিয়ে যায়। এরপরে কিছুতে এই জুটি ভাঙতে পারছিল না আকাশ দীপ, মুকেশ কুমাররা। শেষ পর্যন্ত নিজেদের ভুলেই উইকেট হারালেন রাহুল। অবশেষে ২২১ রানেই শেষ হল ঝাড়খণ্ডের দ্বিতীয় ইনিংস। মোট ৬৬ রানের লিড নিয়েছে তারা। এবার কোয়ার্টার ফাইনালের ম্যাচ জিততে হলে বাংলার দরকার ৬৭ রান।  

03 Feb 2023, 10:33:43 AM IST

শেষ ঝাড়খণ্ডর ইনিংস

আশিস কুমারকে শূন্য রানে বোল্ড করলেন আকাশ ঘটক। ২২১ রানে শেষ হল ঝাড়খণ্ডের ইনিংস। এরফলে ৬৬ রানের লিড নিয়েছে ঝাড়খণ্ড। সুপ্রিয় চক্রবর্তী ৪১ রানে অপরাজিত থাকলে।  

03 Feb 2023, 10:30:11 AM IST

নবম উইকেটের পতন

অবশেষে ঝাড়খণ্ডের নয় নম্বর উইকেটটা ফেলল বাংলা। রাহুল ও সুপ্রিয়-র জুটি ভেঙে দিল বাংলা। নিজেদের ভুল বোঝাবুঝি করে রান আউট হলেন রাহুল শুক্ল। রান আউট করতে ভুল করেননি ঘরামি।  

03 Feb 2023, 10:21:54 AM IST

ড্রিঙ্কস ব্রেক

ঝাড়খণ্ড ২১৮/৮ রান তুলেছে। এখনও পর্যন্ত তারা ৬৪ রানের লিড নিয়েছে। সুপ্রিয় ৩৮ ও রাহুল ১০ রানে ব্যাট করছে। 

03 Feb 2023, 09:59:22 AM IST

২০০ টপকাল ঝাড়খণ্ড

১৭৮ রানে আট উইকেট হারালেও হাল ছাড়নি ঝাড়খণ্ড। ব্যাট হাতে লড়াই চালাচ্ছেন সুপ্রিয় চক্রবর্তী। এখনও ২৭ রান করে ক্রিজে রয়েছেন তিনি। ৪৭ রানের লিড নিয়েছে ঝাড়খণ্ড।

03 Feb 2023, 09:24:06 AM IST

৫২ ওভার ঝাড়খণ্ডের স্কোর ১৭৮/৮

দারুণ ব্যাট করছেন সুপ্রীয় চক্রবর্তী। এখনও চারটি চার মেরেছন তিনি। এর মাঝেই ২২ রানের লিড নিয়ে ফেলেছে ঝাড়খণ্ড। সুপ্রীয়ের সঙ্গে ক্রিজে রয়েছেন রাহুল শুক্ল 

03 Feb 2023, 09:06:13 AM IST

আউট

দিনের প্রথম ওভারেই উইকেট পেলেন মুকেশ কুমার। ৬ রান করে মুকেশ কুমারের বলে আউট হলেন শাহবাজ নদিম। ৪৯ ওভারে ঝাড়খণ্ডের স্কোর ১৬৪/৮ রান।

03 Feb 2023, 09:02:52 AM IST

শুরু হল চতুর্থ দিনের খেলা

মুকেশ কুমারের হাতে বল। এখন দেখার বাংলা বাকি তিন উইকেট তুলে নেওয়ার আগে ঝাড়খণ্ড কত রানের লিড নিতে পারে।

03 Feb 2023, 09:01:20 AM IST

একবার দেখে নেওয়া যাক তৃতীয় দিনে কী হয়েছে

তৃতীয় দিনের খেলা শেষে ঝাড়খণ্ড তুলেছে ৪৮ ওভারে ১৬২/৭ রান। সাত রানের নিয়েছে তারা। এদিনের ম্যাচে সর্বাধিক ঝাড়খণ্ডের হয়ে সর্বাধিক ৬৪ রান করেছেন আর্যমান সেন। অনুকূল রায় করেন ৪০ রান করেছেন। দলের অধিয়ানক বিরাট সিং ২৯ বলে ২৯ রান করে আউট হয়ে যান। এদিন বল হাতে বাংলার হয়ে দুটি করে উইকেট নিয়েছিলেন শাহবাজ আহমেদ, আকাশ দীপ ও আকাশ ঘটক। ইশান পোড়েল একটি উইকেট শিকার করেছিলেন। তৃতীয় দিনের শুরুতে দারুণ ব্যাট করেছিলেন শাহবাজ আহমেদ। দিনের শুরুতে ব্যাট হাতে বাংলার শাহবাজ আহমেদ করেন ১২০ বলে ৮১ রান। এছাড়াও অভিষেক পোড়েল ৫২ বলে ৩৩ রান করেন। আকাশ ঘটক ১২ রানের ইনিংস খেলেন। ফলে প্রথম ইনিংসে ১৫৫ রানের লিড নিয়েছিল বাংলা। তার জবাবে তৃতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত ঝাড়খণ্ডের স্কোর ১৬২/৭ রান।

03 Feb 2023, 08:23:00 AM IST

HT বাংলার লাইভে স্বাগত

ইডেন গার্ডেন্সে মনোজ তিওয়ারিদের জয় কার্যত সময়ের অপেক্ষা। বাংলার শিবিরে এখন থেকেই সেমিফাইনালের পরিকল্পনা ঢুকে পড়েছে। এখন দেখার কতক্ষণে ঝাড়খণ্ডের বাকি তিন উইকেট তুলে নেয় বাংলা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য

Latest IPL News

IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.