বাংলা নিউজ > ময়দান > ১১ তম সিনিয়র ন্যাশনাল হকির কোয়ার্টার ফাইনালে কর্নাটকের কাছে বাংলার হার

১১ তম সিনিয়র ন্যাশনাল হকির কোয়ার্টার ফাইনালে কর্নাটকের কাছে বাংলার হার

কোয়ার্টার ফাইনালে কর্নাটকের কাছে হারল বাংলা (ছবি:আইএএনএস)

হকি ইন্ডিয়া আয়োজিত ১১ তম সিনিয়র ন্যাশনল হকির কোয়ার্টার ফাইনালে কর্নাটকের বিরুদ্ধে ৩-২ গোলে হারল বাংলা। অন্যদিকে চন্ডীগড় দলকে ২-১ ফলে হারিয়ে জয় পেল পঞ্জাব।

শুভব্রত মুখার্জি: হকি ইন্ডিয়া আয়োজিত ১১ তম সিনিয়র ন্যাশনল হকির কোয়ার্টার ফাইনালে কর্নাটকের বিরুদ্ধে ৩-২ গোলে হারল বাংলা। অন্যদিকে চন্ডীগড় দলকে ২-১ ফলে হারিয়ে জয় পেল পঞ্জাব। পুনেতে আয়োজিত টুর্নামেন্টে হাড্ডাহাড্ডি লড়াই করার পরেও ছিটকে যেতে হল বাংলাকে।

অপরদিকে অধিনায়ক রূপিন্দর পাল সিংয়ের জোড়া গোলে ভর করে চন্ডীগড়কে ২-১ গোলে হারিয়ে এক শ্বাসরুদ্ধ ম্যাচে জয় পেল পঞ্জাব। পঞ্জাবের হয়ে ৪৬ এবং ৫৩ তম মিনিটে গোল করেন রুপিন্দর। চন্ডীগড়ের হয়ে ৫০ তম মিনিটে গোল করেন আর্শদীপ সিং।

বাংলা বনাম কর্নাটক ম্যাচেও কঠিন লড়াই হল। ৩-২ ফলে এদিন ম্যাচ জেতে কর্নাটক। ম্যাচের ৯ মিনিটে আলসেম লাকরার করা গোলে এদিন এগিয়ে যায় বাংলা। দ্বিতীয় কোয়ার্টারে ম্যাচে প্রত্যাবর্তন করে কর্নাটক। ২১ মিনিটে মহম্মদ রাহিল এবং ৩০ মিনিটে হারিশ মুতাগার গোল করে কর্নাটককে এগিয়ে দেন। ৪০ মিনিটে গোল করে অভিষেক প্রতাপ সিং বাংলাকে সমতায় ফেরান। ৫৮ মিনিটে এস.দীক্ষিত পেনাল্টি কর্নার থেকে গোল করে কর্নাটকের জয় নিশ্চিত করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন