বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: ব্যাটে মনোজের দাপট, বোলারদের সংঘবদ্ধ প্রয়াসে জয় দিয়ে মরশুম শুরু মোহনবাগানের

Bengal T20 Challenge: ব্যাটে মনোজের দাপট, বোলারদের সংঘবদ্ধ প্রয়াসে জয় দিয়ে মরশুম শুরু মোহনবাগানের

ফাঁকা ইডেনে মনোজের দাপুটে পারফরম্যান্স (ছবি সৌজন্য ফেসবুক @CABCricket)

মনোজ তিওয়ারি ৩৯ বলে ৬১ রান করেন।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাস কালে স্তব্ধ হয়ে গিয়েছিল কলকাতা ময়দান। তারপর ধীরে ধীরে ছন্দে ফিরছে খেলার জগৎ‌। কলকাতা ময়দানেও আস্তে আস্তে শুরু হচ্ছে খেলাধুলো। আইলিগের দ্বিতীয় ডিভিশন দিয়ে কলকাতার মাঠে ফুটবল ফিরেছিল।

এবার দর্শকশূন্য ইডেন গার্ডেন্সে বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জের হাত ধরে ময়দানে প্রত্যাবর্তন ঘটাল ক্রিকেটও। জৈব সুরক্ষা বলয়ে থেকেই এই টুর্নামেন্টে খেলতে দলগুলি।

প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল মোহনবাগান এবং কলকাতা কাস্টমস। করোনা পরবর্তীতে মরশুমের প্রথম ম্যাচেই ১৭ রানের রুদ্ধশ্বাস জয় পেল সবুজ-মেরুন ব্রিগেড। মঙ্গলবার প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৫৬ রান করেন মনোজ তিওয়ারিরা। মূলত মনোজ তিওয়ারির ৩৯ বলে ৬১ রানের ইনিংস এবং বিবেক সিংয়ের ২৯ বলে ৩৫ রানের দৌলতে তাঁরা এই স্কোর করতে সমর্থ হন। এছাড়াও কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন তারকা দেবব্রত দাস করেন অপরাজিত ১৬ রান এবং শিবম শর্মাও করেন ১৬ রান। কাস্টমসের হয়ে বাপি মান্না ২৩ রান দিয়ে দুটি উইকেট নেন। এছাড়াও একটি করে উইকেট পান অভিলাষ সেমিওয়াল, করণ লাল ও শ্রেয়ান চক্রবর্তী।

১৫৭ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ছ'উইকেটে মাত্র ১৩৯ রানে থেমে যায় কাস্টমস। ব্যাট হাতে অভিষেক দাস (৫৫ রান) লড়াই করেন। তাঁকে সঙ্গত দেন শুভঙ্কর বল (২৩), চিরাগ পাঠক (২৩), সুমন্ত গুপ্ত (১৭)। তবে শেষরক্ষা হয়নি‌। মোহনবাগানের হয়ে চার ওভারে ২১ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন সন্দীপন দাস‌। সায়ন ঘোষ দুটি উইকেট, আকাশদীপ একটি , প্রিন্স যাদব একটি উইকেট তুলে নিয়ে মোহনবাগানকে মরশুমের প্রথম ম্যাচেই জয় এনে দিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে?

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.