বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: ফিরতি ডার্বিতেও ইস্টবেঙ্গলকে হারাল মোহনবাগান
হাফ-সেঞ্চুরির পর বিবেক। ছবি- সিএবি।
হাফ-সেঞ্চুরির পর বিবেক। ছবি- সিএবি।

Bengal T20 Challenge: ফিরতি ডার্বিতেও ইস্টবেঙ্গলকে হারাল মোহনবাগান

  • প্রথম ডার্বিতে ১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে জয় তুলে নেয় সবুজ-মেরুন শিবির।

উদ্বোধনী বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের প্রথম ডার্বিত মোহনবাগানের কাছে শেষ বলের থ্রিলারে পরাজিত হয়েছিল ইস্টবেঙ্গল। এবার ফিরতি ডার্বিতে সবুজ-মেরুন শিবিরের কাছে কার্যত আত্মসমর্পণ করল লাল-হলুদ ব্রিগেড। ইডেনে মরশুমে দ্বিতীয় ক্রিকেট ডার্বিতে ইস্টবেঙ্গলকে ৩৬ রানে পরাজিত করল মোহনবাগান।

প্রথমে ব্যাট করে মোহনবাগান নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। হাফ-সেঞ্চুরি করেন বিবেক সিং। লড়াকু ইনিংস খেলেন অনুষ্টুপ মজুমদার। সুজিত কুমার যাদব ইস্টবেঙ্গলের হয়ে বল হাতে নজর কাড়েন।

জবাবে ব্যাট করতে নেমে ইস্টবেঙ্গল ১৭.৫ ওভারে ১১৬ রানে অল-আউট হয়ে যায়। ব্যর্থ হয় অভিমন্যু ঈশ্বরনের হাফ-সেঞ্চুরি। বাগানের হয়ে অনুরাগ তিওয়ারি অনবদ্য বোলিং করেন।

মোহনবাগানের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন বিবেক। ৩৫ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। অনুষ্টুপ ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৪৪ রান করেন। সুজিত ৪ ওভারে ৩৪ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন।

ইস্টবেঙ্গলের হয়ে একা লড়াই চালান অভিমন্যু। তিনি ৭টি বাউন্ডারির সাহায্যে ৪১ বলে ৫৫ রান করেন। এছাড়া শ্রীবত্স গোস্বামী ১৮ ও অভিষেক রামন ১৪ রানের যোগদান রাখেন। বাকিরা দু'অঙ্কে পৌঁছতে পারেননি। অনুরাগ তিওয়ারি ২৭ রানে ৪ উইকেট নেন। ১২ রানে ২টি উইকেট নিয়েছেন সায়ন ঘোষ।

বন্ধ করুন