বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: ৫ ওভারের উত্তেজক ম্যাচে জয় তুলে নিলেন ঋত্বিকরা
ম্যাচের সেরা হয়েছেন ঋত্বিক। ছবি- সিএবি।
ম্যাচের সেরা হয়েছেন ঋত্বিক। ছবি- সিএবি।

Bengal T20 Challenge: ৫ ওভারের উত্তেজক ম্যাচে জয় তুলে নিলেন ঋত্বিকরা

  • দুর্গাপুর ড্যাজলার্স ৮ উইকেটে পরাজিত করে বারাকপুর ব্যাশার্সকে।

বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জে ৫ ওভারের উত্তেজক ম্যাচ দেখা গেল শুক্রবার। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বারাকপুর ব্যাশার্সকে ৮ উইকেটে পরাজিত করে দুর্গাপুর ড্যাজলার্স।

কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্স ও কৃষ্ণনগর চ্যালেঞ্জার্সের মধ্যে দিনের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচেও বৃষ্টির প্রভাব পড়ে। বৃষ্টির জন্য ইডেনে বারাকপুর বনাম দুর্গাপুর ম্যাচ নির্ধারিত সময়ে শুরু করা যায়নি। বৃষ্টির পর মাঠ খেলার অনুকূল করে তুলতে বিস্তর সময় নষ্ট হয়। ফলে ম্যাচ কমে দাঁড়ায় ৫ ওভারে।

প্রথমে ব্যাট করে বারাকপুর নির্ধারিত ৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৩৮ রান তোলে। বিকাশ সিং ৮, সুদীপ চট্টোপাধ্যায় ১১, কাইফ আহমেদ অপরাজিত ১১, কৌশিক গিরি ৩, অঙ্কুর পাল ০ ও শ্রেয়াংশ ঘোষ অপরাজিত ৪ রান করেন। ইনিংসের একমাত্র ছক্কাটি আসে বিকাশের ব্যাট থেকে।

ঋত্বিক চট্টোপাধ্যায় ২ ওভারে ১৪ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ২ ওভারে ১২ রান খরচ করে ২টি উইকেট দখল করেন অরিত্র চট্টোপাধ্যায়। ১ ওভারে ১১ রান খরচ করেও কোনও উইকেট পাননি সায়ন ঘোষ।

জবাবে ব্যাট করতে নেমে দুর্গাপুর ৩.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৩৯ রান তুলে ম্যাচ জিতে নেয়। অভিষেক রমন ২টি ছক্কার সাহায্যে ১৯ রান করে আউট হন। অভিষেক দাস ৭ রান করে সাজঘরে ফেরেন। শুভম চট্টোপাধ্যায় ৭ ও ঋত্বিক ৬ রান করে অপরাজিত থাকেন। ২টি উইকেটই নিয়েছেন অঙ্কিত মিশ্র। ম্যাচের সেরা হয়েছেন ঋত্বিক।

বন্ধ করুন