বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: ৫ ওভারের উত্তেজক ম্যাচে জয় তুলে নিলেন ঋত্বিকরা

Bengal T20 Challenge: ৫ ওভারের উত্তেজক ম্যাচে জয় তুলে নিলেন ঋত্বিকরা

ম্যাচের সেরা হয়েছেন ঋত্বিক। ছবি- সিএবি।

দুর্গাপুর ড্যাজলার্স ৮ উইকেটে পরাজিত করে বারাকপুর ব্যাশার্সকে।

বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জে ৫ ওভারের উত্তেজক ম্যাচ দেখা গেল শুক্রবার। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বারাকপুর ব্যাশার্সকে ৮ উইকেটে পরাজিত করে দুর্গাপুর ড্যাজলার্স।

কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্স ও কৃষ্ণনগর চ্যালেঞ্জার্সের মধ্যে দিনের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচেও বৃষ্টির প্রভাব পড়ে। বৃষ্টির জন্য ইডেনে বারাকপুর বনাম দুর্গাপুর ম্যাচ নির্ধারিত সময়ে শুরু করা যায়নি। বৃষ্টির পর মাঠ খেলার অনুকূল করে তুলতে বিস্তর সময় নষ্ট হয়। ফলে ম্যাচ কমে দাঁড়ায় ৫ ওভারে।

প্রথমে ব্যাট করে বারাকপুর নির্ধারিত ৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৩৮ রান তোলে। বিকাশ সিং ৮, সুদীপ চট্টোপাধ্যায় ১১, কাইফ আহমেদ অপরাজিত ১১, কৌশিক গিরি ৩, অঙ্কুর পাল ০ ও শ্রেয়াংশ ঘোষ অপরাজিত ৪ রান করেন। ইনিংসের একমাত্র ছক্কাটি আসে বিকাশের ব্যাট থেকে।

ঋত্বিক চট্টোপাধ্যায় ২ ওভারে ১৪ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ২ ওভারে ১২ রান খরচ করে ২টি উইকেট দখল করেন অরিত্র চট্টোপাধ্যায়। ১ ওভারে ১১ রান খরচ করেও কোনও উইকেট পাননি সায়ন ঘোষ।

জবাবে ব্যাট করতে নেমে দুর্গাপুর ৩.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৩৯ রান তুলে ম্যাচ জিতে নেয়। অভিষেক রমন ২টি ছক্কার সাহায্যে ১৯ রান করে আউট হন। অভিষেক দাস ৭ রান করে সাজঘরে ফেরেন। শুভম চট্টোপাধ্যায় ৭ ও ঋত্বিক ৬ রান করে অপরাজিত থাকেন। ২টি উইকেটই নিয়েছেন অঙ্কিত মিশ্র। ম্যাচের সেরা হয়েছেন ঋত্বিক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্ব বাজারকে পিছনে ফেলেছে ভারতের স্টক মার্কেট, বলল অর্থনীতিক সমীক্ষা রিপোর্ট বছরখানেক আগেই যিশু জানিয়েছিলেন কখনও তাঁদের বিচ্ছেদ হলে কারণ কী হবে, কী সেটা? কাঁওয়ার যাত্রার রুটে দোকানে নেমপ্লেট রাখা নিয়ে নির্দেশে ‘সুপ্রিম’ স্থগিতাদেশ একুশে জুলাইয়ে মেট্রোর যাত্রী সংখ্যা প্রকাশ্যে এল, পাতালপথের ভিড়ে অবাক কর্তৃপক্ষ শহিদ দিবস শেষ হতেই রাজপথে ‘টিম কলকাতা পুরসভা’, আধ ঘণ্টায় সাফ ধর্মতলা চত্বর KKR-এর মতোই কি আক্রমণাত্মক ক্রিকেট খেলবে গম্ভীরের টিম ইন্ডিয়া! কী বললেন গৌতি? সাবধান! সোশ্যাল মাধ্যমে AIIMS-এ নিয়োগের ভুয়ো বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ নিটকাণ্ডে IIT মাদ্রাজের ডিরেক্টরের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ!NTA কী বলছে মেসির বিরুদ্ধে খেলা অজি বিশ্বকাপারের সঙ্গে চুক্তিতে শিলমোহর মোহনবাগানের তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.