বাংলা নিউজ > ময়দান > অরুণ লালকে কোচের পদ থেকে অব্যাহতি দেবে CAB, IPL থেকে খোঁজা হবে নতুন কোচ- রিপোর্ট

অরুণ লালকে কোচের পদ থেকে অব্যাহতি দেবে CAB, IPL থেকে খোঁজা হবে নতুন কোচ- রিপোর্ট

অরুণ লাল।

সিএবির অন্দরের খবর, ৬৬ বছর বয়সের অরুণ লালের প্রতি শ্রদ্ধা রেখেই সিএবি চাইছে, নবীন কাউকে কোচ করতে, যিনি নয়া দিশা দেখাতে পারবেন দলকে। মধ্যপ্রদেশের বর্তমান কোচ চন্দ্রকান্ত পন্ডিত পছন্দের তালিকায় প্রথম দিকেই রয়েছেন।

শুভব্রত মুখার্জি

রঞ্জি ট্রফিতে বাংলার দীর্ঘ দিন স্বপ্ন পূরণ করতে পারছে না। চলতি মরশুমেও সেমিফাইনালে শেষ হয়ে গিয়েছে তাদের অভিযান। মধ্যপ্রদেশের কাছে হেরে তাদের শিরোপা জয়ের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। তার আগের বারও ফাইনালে উঠে হারতে হয়েছে। এমতাবস্থায় সামনের মরশুমে অরুণ লালকে কোচের পদ থেকে যে সিএবি অব্যাহতি দিতে চলেছে, তা কার্যত নিশ্চিত। তাঁর বদলে আইপিএলের কোন এক নবীন কোচকে দলের দায়িত্ব দেওয়া হতে পারে বলে সিএবি সূত্রের খবর।

প্রসঙ্গত ২০১৯-২০ মরশুমে অরুণ লালের প্রশিক্ষণেই বাংলা রঞ্জির ফাইনাল খেলেছিল। যদিও সে বার তাদের হারতে হয় সৌরাষ্ট্রের কাছে। চলতি মরশুমে কোয়ার্টার ফাইনালে বিশ্বরেকর্ড গড়ে সেমির টিকিট নিশ্চিত করেছিল তারা। ন'জন ব্যাটার প্রথম ইনিংসে অর্ধশতরান করে নজির গড়েছিল। তবে সিএবির অন্দরের খবর ৬৬ বছর বয়সের অরুণ লালের প্রতি শ্রদ্ধা রেখেই অ্যাসোসিয়েশন চাইছে নবীন কাউকে কোচ করতে, যিনি নয়া দিশা দেখাতে পারবেন দলকে।

আরও পড়ুন: স্বপ্ন অধরা, তাই থামছেন না মন্ত্রীমশাই, ভবিষ্যতের পরিকল্পনা জানালেন মনোজ

আরও পড়ুন: ‘আমি বিশ্বের সেরা অলরাউন্ডার হতে চাই,’ চাহালের থেকে স্পিন বোলিং শিখছেন যশস্বী

সিএবি সূত্রে খবর, ইতিমধ্যেই ওয়াসিম জাফরের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা হয়েছিল। তবে যেহেতু তিনি বাংলাদেশের অনুর্ধব-১৯ দলের দায়িত্ব নিয়েছেন. ফলে তিনি এই দায়িত্ব নিতে পারবেন না। অনেকের মতে বাংলার অনুর্ধ্ব-২৩ দলের কোচ লক্ষ্মীরতন শুক্লার কথা ভাবা হলেও, তিনি আপাতত প্রথম পছন্দ নন। এমন কাউকে সিএবি দায়িত্ব দিতে চাইছে, যিনি পরের প্রজন্মকেও তৈরি করবেন।

মধ্যপ্রদেশের বর্তমান কোচ চন্দ্রকান্ত পন্ডিত প্রথম পছন্দের তালিকায় রয়েছেন। মধ্যপ্রদেশকে ফাইনালে তোলা, বিদর্ভকে পরপর দু'বার চ্যাম্পিয়ন করা পন্ডিতকে কোচ হিসেবে চাইলেও বড় দলের 'ম্যান ম্যানেজমেন্ট' তিনি কতটা সামলাতে পারবেন, তা নিয়ে পুরোপুরি নিশ্চিন্ত হতে পারছে না সিএবি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 ও ODI বিশ্বকাপে দেখা হয়, কিন্তু ভারত-পাকিস্তানের টেস্ট সিরিজ হোক, চান রোহিত! মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ নয়া UPI ID-তে মাইগ্রেশন শুরু করল পেটিএম, এতে গ্রাহকদের ওপর পড়বে কী প্রভাব? মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর?

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.