বাংলা নিউজ > ময়দান > বাংলার হয়ে খেলে যাওয়া তনয়াদের বিরুদ্ধে নামছেন রেলওয়েজের হয়ে খেলে আসা রুমেলিরা
রেলওয়েজকে হারিয়েই ফাইনালে উঠতে মরিয়া বাংলা।
রেলওয়েজকে হারিয়েই ফাইনালে উঠতে মরিয়া বাংলা।

বাংলার হয়ে খেলে যাওয়া তনয়াদের বিরুদ্ধে নামছেন রেলওয়েজের হয়ে খেলে আসা রুমেলিরা

  • বাংলার রুমেলি ধর, সুকন্যা পারিদা এবং প্রিয়াঙ্কা বালা রেলওয়েজের হয়ে আগে খেলতেন। এখন খেলেন বাংলার হয়ে। আর ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফির সেমিফাইনালে তাঁরা তাঁদের প্রাক্তন দলের বিরুদ্ধেই খেলতে নামবেন।

এ যেন একেবারে ‘উলটপুরাণ’। একটা সময়ে বাংলার জার্সিতে মাত করেছিলেন যাঁরা, তাঁরাই আজ বড় প্রতিপক্ষ রুমেলি ধরদের। শুভলক্ষ্মী শর্মা, তনুশ্রী সরকার এবং ইন্দ্রানী রায়রা একটা সময়ে জুনিয়র বাংলা দলের হয়ে খেলেছেন। সে সময়ে বাংলাকে সাফল্য দিতে মরিয়া ছিলেন তাঁরা। আর এখন ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফির সেমিফাইনালে বাংলাকে হারাতে মরিয়া তাঁরা। কারণ তাঁরা এখন রেলওয়েজের হয়ে খেলেন।

উল্টোদিকে আবার বাংলার রুমেলি ধর, সুকন্যা পারিদা এবং প্রিয়াঙ্কা বালা রেলওয়েজের হয়ে আগে খেলতেন। এখন খেলেন বাংলার হয়ে। আর ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফির সেমিফাইনালে তাঁরা তাঁদের প্রাক্তন দলের বিরুদ্ধেই খেলতে নামবেন। রেলওয়েজকে একটা সময়ে যাঁরা সাফল্য এনে দিয়েছিলেন, তাঁরাই আবার রেলের দলকে হারাতে মরিয়া।

ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফিতে দুরন্ত ছন্দে রয়েছেন বাংলার মেয়েরা। মঙ্গলবার দিল্লিকে হারিয়ে শেষ চারে উঠেছে তাঁরা। ধারা গুজ্জরের লড়াকু ইনিংস এবং নয় নম্বরে নেমে ঝুমিয়া খাতুনের ঝোড়ো পারফরম্যান্সের হাত ধরেই ১ উইকেটে ম্যাচে জিতে শেষ চারে প্রবেশ করে বাংলা। শেষ চারে বাংলার সামনে রয়েছে রেলওয়েজ। রেল নিঃসন্দেহে শক্তিশালী টিম। তবে সেই টিমকে হারিয়েই ফাইনালে উঠতে বদ্ধপরিকর রুমেলি ধররাও।

বন্ধ করুন