বাংলা নিউজ > ময়দান > মাত্র ১২৫ রানের সম্বল নিয়েও পঞ্জাবের বিরুদ্ধে দুরন্ত জয় বাংলা মহিলা দলের
প্রতীকী চিত্র।
প্রতীকী চিত্র।

মাত্র ১২৫ রানের সম্বল নিয়েও পঞ্জাবের বিরুদ্ধে দুরন্ত জয় বাংলা মহিলা দলের

  • এই নিয়ে নাগাড়ে বিসিসিআই সিনিয়র উইমেন্স ট্রফিতে চার ম্যাচ জিতল বাংলা দল।

করোনার অকাল আগমনে ভারতের ঘরোয়া ক্রিকেট মরশুম ব্যাহত হলেও বর্তমানে তা পুনরায় পুরোদস্তর চালু হয়ে গিয়েছে। একদিকে যেখানে পুরুষরা সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলছে, অন্যদিকে মহিলারাও ব্যস্ত বিসিসিআই সিনিয়র উইমেন্স ট্রফি খেলতে। সেখানেই পঞ্জাবকে রুদ্ধশ্বাস ম্যাচে চার রানে হারিয়ে জয় ছিনিয়ে নিল বাংলা মহিলা দল।

গতকাল হিমাচল প্রদেশের বিরুদ্ধে অধিনায়ক রুমেলি ধরের অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচ জিতেছিল বাংলা। ব্যাট হাতে করেছিল ২৭২ রান। তবে এদিন পঞ্জাবের বিরুদ্ধে ফের প্রথমে ব্যাট করলেও ঘটে ব্যাটিং ভরাডুবি। মাত্র ১২৫ রানেই গুটিয়ে যায় বাংলা। ওপেনার ভানিতা ভিআর ৩৩ ও গৌহর সুলতানা ৩২ ছাড়া কেউই খুব বেশি রান পাননি। পঞ্জাবের হয়ে মেহেক কেশর ১৯ রানের বিনিময়ে চার ও কনিকা আহুজা সমসংখ্য়ক রানের বিনিময়ে তিন উইকেট নেন। 

বলের পর ব্যাট হাতেও কনিকা ৪৪ রানের একটি সুন্দর ইনিংস খেলেন। তবে তিনি ছাড়া বাংলার আগুনে বোলিংয়ের সামনে কেউই তেমন টিকতে পারেননি। নির্ধারিত ১০ ওভার হাত ঘুরিয়ে সুকন্যা পরিদা ২২ রানের বিনিময়ে চার উইকেট নেন। তিনিই বাংলার সফলতম বোলার। এছাড়া গৌহর এবং রুমেলি দুটি করে উইকেট নেন। ফলস্বরূপ, মাত্র ১২১ রানেই পঞ্জাবকে গুটিয়ে দিয়ে চার রানে অসাধারণ জয় নিজেদের নামে করে বাংলা।

বন্ধ করুন