বাংলা নিউজ > ময়দান > কোচ দ্রাবিড় ও ক্যাপ্টেন রোহিতের এই গুণটিকে ফুলমার্কস দিলেন বেঙ্কটেশ আইয়ার
সতীর্থদের সঙ্গে বেঙ্কটেশ আইয়ার। ছবি- এএনআই (ANI)
সতীর্থদের সঙ্গে বেঙ্কটেশ আইয়ার। ছবি- এএনআই (ANI)

কোচ দ্রাবিড় ও ক্যাপ্টেন রোহিতের এই গুণটিকে ফুলমার্কস দিলেন বেঙ্কটেশ আইয়ার

  • অভিষেক সিরিজে বেঙ্কটেশ আইয়ার যে সম্ভাবনা দেখিয়েছেন, তাতে খুশি ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

৩ ম্যাচে ১৮ গড়ে ৩৬ রান। ৩ ওভার বল করে ১টি উইকেট। সংখ্যার নিরিখে এমন কিছু আহামরি না হলেও নিজের অভিষেক টি-২০ সিরিজে বেঙ্কটেশ আইয়ার যে সম্ভাবনা দেখিয়েছেন, তাতে খুশি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ক্যাপ্টেন রোহিত সিরিজের শেষে আলাদা করে প্রশংসা করতে ভোলেননি বেঙ্কটেশের। এমনকি তাঁকে ভারতীয় দলের ভবিষ্যৎ পরিকল্পনার অংশ বলেও উল্লেখ করেন হিটম্যান। কোচ দ্রাবিড়ও খুশি আইয়ারের ব্যক্তিগত পারফর্ম্যান্সে।

বেঙ্কটেশকে নিয়ে তাঁর কোচ-ক্যাপ্টেন যেমন আশাবাদী, ঠিক তেমনই রোহিত ও দ্রাবিড় সম্পর্কেও স্পষ্ট সমীহ ঝরে পড়ল বেঙ্কটেশের কথায়। টাইমস অফ ইন্ডিয়ার সাক্ষাত্কারে বেঙ্কটেশ স্পষ্ট জানালেন, কোচ দ্রাবিড় ও ক্যাপ্টেন রোহিতের কোন দিকটি তাঁর সবথেকে ভালো মনে হয়েছে।

আইয়ার জানান, রোহিত ও দ্রাবিড় সিরিজে আগাগোড়া তাঁকে সমর্থন করেছেন। আসলে কোচ ও ক্যাপ্টেন কী চাইছেন, ড্রেসিংরুমে সেই ছবিটা তাঁরা স্পষ্ট করে তুলে ধরেছেন। এমন স্বচ্ছতাই তাঁর মতো তরুণ ক্রিকেটারকে উদ্বুদ্ধ করেছে মাঠে নেমে নিজেকে সঁপে দিতে।

বেঙ্কটেশ বলেন, ‘রাহুল স্যার ক্রিকেটের কিংবদন্তি। ভারতের হয়ে প্রচুর ক্রিকেট খেলেছেন। উনি জানেন কীভাবে নতুনদের সামলাতে হয়। আমি রাহুল স্যারের কাছ থেকে সবসময় সমর্থন পেয়েছি। রোহিত ভাই ও রাহুল স্যারের সবথেকে ভালো দিক হল, ড্রেসিংরুমের কমিউনিকেশন অত্যন্ত স্বচ্ছ। কোনও অস্পষ্টতা নেই। ড্রেসিংরুমকে হালকা রাখা এবং ক্রিকেটারদের উদ্বুদ্ধ করা দুইই একসঙ্গে করে গিয়েছেন দু'জনে। রাহুল স্যার তো আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। আমার দক্ষতার উপর আস্থা রাখেন উনি।'

বন্ধ করুন