বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলি কি লঙ্কান প্রিমিয়ার লিগে খেলবেন?
বিরাট কোহলি (ছবি:রয়টার্স) (REUTERS)

বিরাট কোহলি কি লঙ্কান প্রিমিয়ার লিগে খেলবেন?

  • বিরাট কোহলিকে লঙ্কা প্রিমিয়ার লিগে দেখতে চান ভানুকা রাজাপক্ষে। শ্রীলঙ্কার ব্যাটার ভানুকা রাজাপক্ষে এমন খেলোয়াড়দের তালিকায় রয়েছেন, যারা কোহলির নেতৃত্বের দক্ষতা, দৃঢ়তা এবং কোহলির পারফরমেন্সের ভক্ত।

ভারতের নেতৃত্ব বদলের ইস্যুতে প্রতিদিনই বিরাট কোহলি ও রোহিত শর্মাকে নিয়ে জলঘোলা হচ্ছে। প্রতি নিয়ত নতুন নতুন তথ্য নানা সূত্র মারফৎ প্রকাশিত হচ্ছে। অনেকেই বিসিসিআই-এর পাশে দাঁড়িয়েছেন, আবার অনেকেই বিরাটের পক্ষে সাওয়াল করেছেন। শ্রীলঙ্কার ব্যাটার ভানুকা রাজাপক্ষে এমন খেলোয়াড়দের তালিকায় রয়েছেন, যারা কোহলির নেতৃত্বের দক্ষতা, দৃঢ়তা এবং কোহলির পারফরমেন্সের ভক্ত।

সেই কারণে এই বিতর্ক তার উপর ততটা বেশি প্রভাব ফেলেনি। তাঁর দাবি একেবারেই অন্য। এএনআই-এর সাথে কথা বলতে গিয়ে শ্রীলঙ্কার এই তারকা ক্রিকেটার ভানুকা রাজাপক্ষে বিরাটের নেতৃত্বের শৈলী নিয়ে কথা বলেন। এর সঙ্গে ভানুকা শ্রীলঙ্কা ক্রিকেটের লঙ্কা প্রিমিয়ার লিগে কোহলিকে দেখতে চান। ভানুকার ইচ্ছা লঙ্কা প্রিমিয়ার লিগে যেন খেলেন তাঁর নায়ক বিরাট কোহলি।

এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়কত্ব করছেন ভানুকা। তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় তিনি ভারতের কোন ক্রিকেটারকে ভালোবাসেন, তখন তিনি বিরাট কোহলির নাম জানাতে সময় নেননি। ভানুকা বলেন, ‘কোন সন্দেহ ছাড়াই, এই মুহূর্তে আমি বলব, বিরাট কোহলি।’ শ্রীলঙ্কা ব্যাটার কোহলিকে বাছাই করার জন্য তড়িঘড়ি করে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কোন ভারতীয় ক্রিকেটারকে এলপিএলে দেখতে পছন্দ করবেন। ভানুকার উত্তর ছিল ‘অবশ্যই বিরাট কোহলি।’ ভানুকা রাজাপক্ষে গালে গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক হিসেবে তার ভূমিকা উপভোগ করছেন এবং শ্রীলঙ্কার ব্যাটার মনে করেন তার অধিনায়কত্ব তার খেলার উন্নতি করেছে।

বন্ধ করুন