বাংলা নিউজ > ময়দান > গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি করতে হয়েছে ভাস্কর গঙ্গোপাধ্যায়কে
ভাস্কর গঙ্গোপাধ্যায়।
ভাস্কর গঙ্গোপাধ্যায়।

গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি করতে হয়েছে ভাস্কর গঙ্গোপাধ্যায়কে

  • ভাস্কর গঙ্গোপাধ্যায়ের জ্বর ছিল। সঙ্গে শরীরের অক্সিজেনের মাত্রা কমতে শুরু করে। একটা সময়ে অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হঠাৎ করেই বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন কিংবদন্তি গোলকিপার ভাস্কর গঙ্গোপাধ্যায়। জ্বর তো ছিলই। সঙ্গে শরীরের অক্সিজেনের মাত্রা কমতে শুরু করে। একটা সময়ে অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইসিইউ বিভাগে তাঁকে ভর্তি করতে হয়। তবে ভাস্কর গঙ্গোপাধ্যায়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

সোমবার রাতে তাঁকে আইসিএই-তে ভর্তি করতে হলেও মঙ্গলবার কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করা হয়েছে। ভাস্কর গঙ্গোপাধ্যায় ঘনিষ্ঠ বন্ধু এবং প্রাক্তন ফুটবলার মিহির বসু বলেন, ‘গতকাল (সোমবার) সন্ধ‍্যা থেকেই ভাস্করের জ্বর এসেছিল। একটা সময় জ্বর একশো ছাড়িয়ে যায়, অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে ওকে নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে আইসিইউতে ভর্তি করানো হয়। ভাস্করের যেহেতু পার্কিনসন আছে, তাই একটু চিন্তার কারণ ছিল। তবে ওর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ (মঙ্গলবার) সকালে আইসিইউ থেকে বের করে ওকে এখন কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করা হয়েছে। ভাস্কর আপাতত ভাল আছে।’

প্রসঙ্গত, ভাস্কর গঙ্গোপাধ্যায় ক'দিন আগেও ক্লাবের বিভিন্ন ত্রাণ কর্মসূচির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। তবে তাঁর বাড়ির লোকজন করোনার জন‍্য তাঁকে ভিড়ের মধ‍্যে যেতে বারণ করেছিলেন। কিন্তু কথা শোনেননি ভাস্কর। এদিকে প্রাক্তন গোলরক্ষকের অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই ইস্টবেঙ্গল কর্তারা তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন।

বন্ধ করুন