বাংলা নিউজ > ময়দান > ‘আমরা করব জয়’ নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক জয়, টাইগারদের গলায় বিখ্যাত গান
টাইগারদের গলায় ভেসে উঠল ভূপেন হাজরিকার বিখ্যাত গান (ছবি:বিসিবি)
টাইগারদের গলায় ভেসে উঠল ভূপেন হাজরিকার বিখ্যাত গান (ছবি:বিসিবি)

‘আমরা করব জয়’ নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক জয়, টাইগারদের গলায় বিখ্যাত গান

  • বে ওভাল স্টেডিয়ামে ভেসে উঠল বিখ্যাত গান। ঐতিহাসিক জয়ের পরে অভিনব সেলিব্রেশনে মাতলেন টাইগাররা। ম্যাচ শেষে ড্রেসিং রুমে সবাই গাইলেন সেই বিখ্যাত গান ‘আমরা করব জয়’।

নতুন বছরের শুরুটা দারুণ করল টিম বাংলাদেশ। ২০২২ সালের ৫ জানুয়ারি, দিনটা বুধবার, বাংলাদেশ ক্রিকেট ভক্তরা আজীবন তারিখটা মনে রাখবে। বাংলাদেশের মানুষের জন্য অসম্ভব সুন্দর একটা সকাল। এ দিনেই যে ইতিহাস গড়েছে টাইগাররা। নিউজিল্যান্ডকে তাদের মাটিতে ৮ উইকেটে হারিয়ে ইতিহাস গড়েছে। নিঃসন্দেহে সেটা অন্যসব ম্যাচের তুলনায় অনেক বেশি আনন্দের। 

নিউজিল্যান্ডের মাটিতে গত এগারো বছরে জয় পায়নি ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা। সেই দেশের মাটিতেই বাজিমাৎ করে দেখাল মুমিনুলরা। নিজেদের ক্রিকেট ইতিহাসে নিউজিল্যান্ডের মাটিতে তাদেরকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেটকে গর্বিত করল তারা। এরপর নিউজিল্যান্ডের মাউন্ট মাউনগানুইর বে ওভাল স্টেডিয়ামে ভেসে উঠল বিখ্যাত গান। ঐতিহাসিক জয়ের পরে অভিনব সেলিব্রেশনে মাতলেন টাইগাররা। ম্যাচ শেষে ড্রেসিং রুমে সবাই গাইলেন সেই বিখ্যাত গান ‘আমরা করব জয়’।

তার আগে দলের সবচেয়ে সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম সবাইকে উদ্দেশ্য করে বলছেন, ‘উপভোগ করতে হবে ভাইয়েরা, উপভোগ কর।’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে এই ভিডিয়ো আপলোড করা হয়েছে। টাইগারদের জয় উদযাপনের ভিডিয়ো দেখে আপামোর বাংলাদেশ সমর্থকদের গর্বিত করবে। নতুন বছরের শুরুতেই কিউইদের বিরুদ্ধে এই জয় গোটা বছরের প্রেরণা হয়ে থাকবে টাইগার ক্রিকেটের জন্য। সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ৯ জানুয়ারি ক্রাইস্ট চার্চে।

বন্ধ করুন