বাংলা নিউজ > ময়দান > করোনার লক্ষণ রয়েছে, রিপোর্ট আসার আগেই আইসোলেশনে ভুবি এবং তাঁর স্ত্রী
ভুবনেশ্বর কুমার এবং তাঁর স্ত্রী নুপুর।
ভুবনেশ্বর কুমার এবং তাঁর স্ত্রী নুপুর।

করোনার লক্ষণ রয়েছে, রিপোর্ট আসার আগেই আইসোলেশনে ভুবি এবং তাঁর স্ত্রী

  • বিগত কিছু দিন ধরেই ভুবনেশ্বর কুমারের জীবনে যেন ঝড় বয়ে চলেছে। মে মাসেই বাবা কিরন পাল সিংকে হারিয়েছেন তিনি। এর পরে তাঁর মা ইন্দ্রেস সিং ২১ মে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এখন তিনি নিজে এবং তাঁর স্ত্রী অসুস্থ।

রিপোর্ট এখনও আসেনি। কিন্তু শরীরে করোনার যাবতীয় লক্ষণ রয়েছে। যে কারণে আগে থেকেই আইসোলেশনে চলে গেলেন ভুবনেশ্বর কুমার। শুধু তিনি একা নন। তাঁর স্ত্রী নুপুর নগরেরও একই পরিস্থিতি। তাই তিনিও ভুবির সঙ্গে আইসোলেশনে রয়েছেন। করোনার পরীক্ষা হলেও, এখনও তাঁরা রিপোর্ট হাতে পাননি।

বিগত কিছু দিন ধরেই ভুবনেশ্বর কুমারের জীবনে যেন ঝড় বয়ে চলেছে। মে মাসেই বাবা কিরন পাল সিংকে হারিয়েছেন তিনি। এর পরে তাঁর মা ইন্দ্রেস সিং ২১ মে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এখন তিনি নিজে এবং তাঁর স্ত্রী অসুস্থ। করোনা টেস্টের রিপোর্ট না এলেও, বাড়িতে থেকেই চিকিৎসা শুরু হয়ে গিয়েছে ভুবি এবং স্ত্রীয়ের।

ভুবনেশ্বর কুমার এই মুহূর্তে ভারতের সেরা সুইং বোলার। কিন্তু তা সত্ত্বেও ইংল্যান্ড সফরের ২০ জনের দলে তাঁর নাম না থাকায় অবাক হয়েছিল ক্রিকেট মহল। ইংল্যান্ডে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার পাশাপাশি জো রুটের দলের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজও খেলবে। 

ভুবি দল থেকে বাদ পড়ার কারণ হিসেবে অনেকেই বলতে শুরু করেছিলেন, টেস্ট ক্রিকেট নাকি আর খেলতে চান না তিনি। তাই তাঁকে দলে রাখা হয়নি। তবে ভুবনেশ্বর কুমার এই বক্তব্য একেবারেই ভুল বলে দাবি করে টুইটে জানিয়ে দেন, টেস্ট ম্যাচে খেলতেও তিনি সমান ভাবে আগ্রহী।

বন্ধ করুন