বাংলা নিউজ > ময়দান > লোকজনের খেয়েপড়ে কোনও কাজ নেই- ভুবির ট্রোলাদের এক হাত নিলেন স্ত্রী নুপুর

লোকজনের খেয়েপড়ে কোনও কাজ নেই- ভুবির ট্রোলাদের এক হাত নিলেন স্ত্রী নুপুর

ভুবনেশ্বর কুমার এবং স্ত্রী নুপুর।

মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১৭তম ওভারে বল করতে এসে ১৫ রান দিয়েছেন ভুবনেশ্বর। আর ১৯তম ওভারে বল করতে এসে দিয়েছেন ১৬রান। তারকা ফাস্ট বোলারের পারফরম্যান্স নিয়ে ইদানিং তীব্র ট্রোল করা হচ্ছে।

২০২২ এশিয়া কাপে খুব একটা ভালো খেলেননি ভুবনেশ্বর কুমার। বিশেষ করে ভারতীয় বোলারদের ব্যর্থতার জন্যই ছিটকে যেতে হয়েছে রোহিত শর্মাদের। আর এই টুর্নামেন্টে ভারতের প্রধান বোলারই ছিলেন ভুবি। যিনি ডেথ ওভারে বোলিং করা মানেই রানের ফোয়ারা ছোটাচ্ছেন বিপক্ষের ব্যাটাররা। সেই ধারা অস্ট্রেলিয়া বিরুদ্ধে টি-টোয়েন্টিতেও চলছে। প্রথম টি-টোয়েন্টিতেও ভারত ২০৮ রান করেও বোলারদের জন্য ম্যাচ জিততে পারেনি। ভুবি ৪ ওভার বল করে ৫২ রান দিয়েছেন। কোনও উইকেট পাননি।

আরও পড়ুন: হায়দরাবাদে টিকিট কাটতে গিয়ে তুমুল বিশৃঙ্খলা,পুলিশের লাঠিচার্জ, আহত ৪

ভুবি মোহালিতে ১৭তম ওভারে বল করতে এসে ১৫ রান দিয়েছেন। আর ১৯তম ওভারে বল করতে এসে দিয়েছেন ১৬রান। সব মিলিয়ে টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার ভুবনেশ্বর ইদানিং সমালোচক এবং ট্রোলদের লক্ষ্য হয়ে গিয়েছে। পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে এশিয়া কাপে তাঁর ১৯তম ওভার ভারতের কাছে ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল এবং এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও একই রকম ঘটনা ঘটেছে। ১৯তম ওভারে ভুবিকে বল দেওয়া মানেই, ভারতের হাত থেকে ম্যাচ বের হয়ে যাওয়া। তবে ভুবির ট্রোলের জবাব দিতে এ বার ফিল্ডে নেমেছেন তাঁর স্ত্রী নুপুর নাগর। ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ট্রোল বন্ধ করার কাজটি করেছেন নুপুর।

আরও পড়ুন: আগে থেকে থিওরি মুখস্থ করে আসা উচিত নয়-কার্তিককে পরে নামানো নিয়ে শ্লেষ গাভাসকরের

নুপুর ইনস্টাগ্রামের একটি গল্পে লিখেছেন। যেখানে তাঁর প্রধান বক্তব্য, ‘মানুষ আজকাল পুরোপুরি প্রত্যাখ্যাত। তাদের কোনও কাজ নেই এবং তারা এতটাই ফাঁকা সময় কাটাচ্ছেন যে, তাঁদের কাছে ঘৃণা এবং হিংসা ছড়ানোর অনেক সময় রয়েছে। তাঁদের সকলের প্রতি আমার উপদেশ হচ্ছে- কেউ আপনার কথা বা আপনার সত্তাকে পাত্তা দেয় না। তাই এই সময়টা নিজেকে উন্নত করার জন্য ব্যয় করুন, যদিও এর পরিধি খুবই কম।’

২০ সেপ্টেম্বর অজিদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ভুবনেশ্বর কুমার ১৯তম ওভারে যে ১৬ রান দিয়েছেন, তার মধ্যে একটি ওয়াইড বলও ছিল। ভুবি প্রাথমিক ওভারগুলিতে কার্যকর প্রমাণিত হলেও, ডেথ ওভারগুলিতে তাঁকে চাপের মধ্যে দেখা যাচ্ছে এবং টিম ইন্ডিয়াকে এর খেসারত দিতে হচ্ছে। ভুবি ভারতের অন্যতম অভিজ্ঞ বোলার এবং তিনি নিজেই জানেন, কী ভাবে এই খারাপ সময় কাটিয়ে বেরিয়ে আসতে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল NEET-এ গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনের মধ্যে ৪৮ শতাংশই ফের দিলেন না পরীক্ষা: NTA মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল IND vs AUS ম্যাচে বৃষ্টির আশঙ্কা! খেলা ভেস্তে গেলে সেমিফাইনালের সমীকরণ কী হবে? বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.