বাংলা নিউজ > ময়দান > Buttler sledges Green over IPL auction: ‘বড় নিলাম আসছে তো’, বড় শট মারতে যেতেই IPL নিয়ে ফর্মহীন গ্রিনকে টোন বাটলারের

Buttler sledges Green over IPL auction: ‘বড় নিলাম আসছে তো’, বড় শট মারতে যেতেই IPL নিয়ে ফর্মহীন গ্রিনকে টোন বাটলারের

ক্যামেরুন গ্রিনকে তুমুল স্লেজিং জস বাটলারের। (ছবি সৌজন্যে, টুইটার @btsportcricket)

Buttler sledges Green over IPL auction: প্রথমবার আইপিএল নিলামে নাম লেখাতে চলেছেন অজি অলরাউন্ডার গ্রিন ক্যামেরন। তা নিয়ে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের একদিনের ম্যাচে স্লেজিং করলেন জস বাটলার।

আইপিএলের ছটা থেকে যেন কেউ নিজেদের দূরে রাখতে পারছেন না। বৃহস্পতিবার অ্যাডিলেডে চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার ক্যামেরন গ্রিনকে তো আইপিএলের নিলাম নিয়ে টোন কাটলেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জস বাটলার। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বৃহস্পতিবার অ্যাডিলেডে প্রথম একদিনের ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে নেমেছিল অস্ট্রেলিয়া। ৪১ তম ওভারে যখন গ্রিনকে টোন কাটেন বাটলার, তখন অজিদের হাতেই ছিল ম্যাচ। ৫৭ বলে ৩৮ রান বাকি ছিল অস্ট্রেলিয়ার। তারইমধ্যে ৪১ তম ওভারে লিয়াম ডসনের তৃতীয় বলে বড় শট মারতে যান গ্রিন। ক্রিজ থেকে বেরিয়ে এসে শট মারতে চেয়েছিলেন। কিন্তু বলের গতিপথে ঠিকমতো পৌঁছাতে পারেননি। ব্যাটের কাণায় বল লেগে প্যাডে ধাক্কা খেয়ে ডসনের হাতে প্রায় ক্যাচ চলে যাচ্ছিল।

আরও পড়ুন: IPL 2023: পা ভেঙে মাঠের বাইরে, ম্যাক্সওয়েলকে পাওয়া যাবে আইপিএলে? গুরুত্বপূর্ণ আপডেট দিল RCB

সেই শটের পরই স্টাম্পের পিছন থেকে গ্রিনকে টোন কাটতে থাকেন বাটলার। স্টাম্প মাইকে সদ্য টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ককে বলতে শোনা যায়, ‘একজনকে (বড় শট) খেলতে দেখে ভালো লাগছে, ডস (ডসন)।’ বাটলারের খোঁচার মধ্যেই গ্রিনকে হাসতে দেখা যায়। তবে বাটলারের কথা শুনেই তিনি হাসছিলেন কিনা, তা বোঝা যায়নি। যিনি সেইসময় ছয় বলে চার রানে অপরাজিত ছিলেন।

আরও পড়ুন: আমায় বাদ দেওয়ায় অবাক নই- SRH-এর জন্য আবেগঘন পোস্ট,তবে IPL নিলামে চোখ উইলিয়ামসনের

পরের বলে (৪০.৪ ওভার) বাটলার আরও একধাপ এগিয়ে যান বাটলার। মিডল ও লেগ স্টাম্পে ডসনের বল ডিফেন্ড করেন গ্রিন। তারপরই বাটলার বলেন, 'চুক্তির পিছনে ছুটছে। বড় নিলাম সামনে আসছে।' সঙ্গে তাঁকে বলতে শোনা যায়, 'চুক্তির পিছনে ছুটছে...হুম.. আমার মনে হয় না।' যদিও বাটলারের সঙ্গে একমত হননি সরকারি সম্প্রচারকারী সংস্থার ধারাভাষ্যকাররা। একজনকে বলতে শোনা যায়, ‘চুক্তির পিছনে ছুটছে! আমার মনে হয় না, ও সেটা করছে।’ অপর একজন বলেন, ‘না, ও চুক্তির পিছনে ছুটছে না।’

আইপিএল নিলামে গ্রিন

প্রথমবার আইপিএল নিলামে নাম লেখাতে চলেছেন অজি অলরাউন্ডার গ্রিন। সংশ্লিষ্ট মহলের ধারণা, আগামী ২৩ ডিসেম্বর কোচিতে যে মিনি নিলাম হতে চলেছে, তাতে গ্রিনের জন্য প্রচুর টাকা খরচ করতে চাইবে ফ্র্যাঞ্চাইজিগুলি। যিনি ওপেনিংয়ে নেমে বিধ্বংসী ব্যাটিং করতে পারেন। যে প্রমাণ মিলেছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজে। দুর্দান্ত ব্যাটিং করেছিলেন গ্রিন। তারপর অবশ্য তেমন ছন্দে না থাকলেও গ্রিনের মতো অলরাউন্ডারকে যে কোনও ফ্র্যাঞ্চাইজি নিজেদের দলে রাখতে চাইবে। যিনি নিয়মিত চার ওভারের পেস বোলিং করতে পারবেন।

বন্ধ করুন