বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: শরীর ছুঁড়ে অন্যের হাতে বল তুলে দিলেন আরেকজন, এটাই কি দর্শকদের নেওয়া সর্বকালের সেরা ক্যাচ?
দর্শকদের দুর্দান্ত ক্যাচ। ছবি- স্ক্রিনগ্র্যাব।
দর্শকদের দুর্দান্ত ক্যাচ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ভিডিয়ো: শরীর ছুঁড়ে অন্যের হাতে বল তুলে দিলেন আরেকজন, এটাই কি দর্শকদের নেওয়া সর্বকালের সেরা ক্যাচ?

  • বিগ ব্যাশ লিগে মাঠের বাইরে দর্শকদের নেওয়া দুর্দান্ত রিলে ক্যাচের ভিডিয়ো দেখুন।

সাম্প্রতিক সময়ে ক্রিকেটের মাঠে রিলে ক্যাচের ছবি অতি পরিচিত হয়ে উঠেছে। বাউন্ডারি লাইনে একজন ফিল্ডারের হাত ঘুরে অন্যজনের হাতে বল জমা পড়া আধুনিক ক্রিকেটের ফিল্ডিং স্কিল হিসেবেই বিবেচিত হয়। তবে মাঠের বাইরে এমন রিলে ক্যাচ কদাচিৎই চোখে পড়ে।

নতুন বছরের প্রথম দিনে বিগ ব্যাশ লিগে দর্শকদের এমনই একটি রিলে ক্যাচ চমকে দেয় ক্রিকেটপ্রেমীদের। ক্যাচটিকে দর্শকদের নেওয়া সর্বকালের সেরা ক্যাচ বলেও বর্ণনা করা হচ্ছে। তার থেকেও বেশি করে প্রশংসিত হচ্ছে প্রথমে যে দর্শক ক্যাচ ধরার চেষ্টা করেন, তার উদ্যম।

হবার্টে ব্রিসবেন হিট ও হবার্ট হ্যারিকেনসের মধ্যে ম্যাচ চলছিল। প্রথমে ব্যাট করতে নামে ব্রিসবেন। ইনিংসের অষ্টম ওভারে ম্যাচের প্রথম ছক্কা মারেন স্যাম হ্যাজলেট। ৭.৫ ওভারে রিলি মেরেডিথের বলে মারা সেই ছক্কায় মাঠের বাইরে দু'জন দর্শক রিলে ক্যাচ ধরেন।

প্রথমে একজন শরীর ছুঁড়ে বলটি তালুবন্দি করার চেষ্টা করেন। যদিও তিনি বলটি ধরে নিতে পারেননি। বল তাঁর হাতে লেগে কিছুটা দূরে উড়ে যায়। ঠিক সেখানেই বসেছিলেন অন্য এক দর্শক। তাঁর এক হাতে পানীয়র গ্লাস ছিল। তবে অন্য হাতেই তিনি বলটিকে লুফে নেন।

এমন দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো সোশ্যাল মিলিয়ায় পোস্ট করে বিগ ব্যাশ লিগের তরফে জানতে চাওয়া হয়, এটাই দর্শকদের নেওয়া সর্বকালের সেরা ক্যাচ কিনা।

বন্ধ করুন