বাংলা নিউজ > ময়দান > BBL: মাত্র ১৫ রানে অল আউট সিডনি থান্ডার, সর্বকালের সর্বনিম্ন স্কোর T20-তে

BBL: মাত্র ১৫ রানে অল আউট সিডনি থান্ডার, সর্বকালের সর্বনিম্ন স্কোর T20-তে

তাসের ঘরের মতোই হুড়মুড়িয়ে ১৫ রানে ভেঙে পড়ল সিডনি থান্ডার্সের ইনিংস।

Big Bash League: পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বনিম্ন স্কোর করেছে সিডনি থান্ডার। তারা তুরস্কের ২১ রানে অলআউট হওয়ার রেকর্ডের লজ্জাকেও ছাপিয়ে গিয়েছে। ২০১৯ সালে চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে তুরস্ক ২১ রানে অল আউট হয়ে গিয়েছিল।

০-০-৩-০-২-১-১-০-০-৪-১- এটা কোনও আইএসডি নম্বর নয়। বা কোনও পাসওয়ার্ড নয়। এটা আসলে বিগ ব্যাস লিগের টিম সিডনি থান্ডারের ১১ জন ব্যাটারের রান। অবাক হচ্ছেন! এটাই সত্যিই। শুক্রবার বিগ ব্যাশ লিগের ম্যাচে অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিরুদ্ধে মাত্র ১৫ রানে অল আউট হয়ে গিয়েছে সিডনি থান্ডার! সেই সঙ্গে বিশ্ব ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে লজ্জার নজির তারা গড়ে ফেলেছে।

পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বনিম্ন স্কোর করেছে সিডনি থান্ডার। তারা তুরস্কের ২১ রানে অলআউট হওয়ার রেকর্ডের লজ্জাকেও ছাপিয়ে গিয়েছে। ২০১৯ সালে চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে তুরস্ক ২১ রানে অল আউট হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: হ্যাডলি-ওয়ার্নের সঙ্গে তুলনা করে অশ্বিনকে বিশেষ সম্মান আইসল্যান্ড ক্রিকেটের

অ্যাডিলেড স্ট্রাইকার্স টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারাও যে শুরুতে আহামরি পারফরম্যান্স করেছে, এমনটা নয়। ৩২ রানে ৩ উইকেট তারা হারিয়ে বসেছিল। সেখান থেকে দলকে কিছুটা ভদ্রস্থ জায়গায় নিয়ে যান ক্রিস লিন এবং কলিং ডি'গ্র্যান্ডহোম। লিনের ৩৬ আর গ্র্যান্ডহোমের ৩৩ বাদ দিলে অ্যাডিলেড স্ট্রাইকার্সদের বাকিদের স্কোর পাতে দেওয়ার মতো নয়। তাও আরও তিন জন দুই অঙ্কে পৌঁছেছিলেন। ১৩ করে রান করেন থমাস কেলি এবং হ্যারি নিলসেন। জ্যাক ওয়েদারল্ড ১০ করেছেন। এর বাইরে বাকিরা আটকে ছিলেন এক অঙ্কের ঘরেই। তাও তারা ৯ উইকেট হারিয়ে ১৩৯ রান করে কিছুটা লড়াই করার মতো জায়গা তৈরি করেছিল।

আরও পড়ুন: ২২ মাস পর স্বপ্নের প্রত্যাবর্তন- অশ্বিন, কুম্বলের নজির গুঁড়িয়ে ইতিহাস কুলদীপের

সিডনির ফজলহক ফারুকি ৩ উইকেট নিয়েছেন। গুরিন্দর সান্ধু, ড্যানিয়েল সামস, ব্রেন্ডন ডগেট ২টি করে উইকেট নিয়েছেন।

কিন্তু রান তাড়া করতে নেমে সিডনি থান্ডার যা করল, তাতে বিশ্ব ক্রিকেট লজ্জায় মুখ ঢেকেছে। মাত্র ১৫ রানেই খেল খতম। এত কম রানে অল আউট হওয়াটা নিঃসন্দেহে সিডনির কাছেও বিশাল বড় বিপর্যয় তো বটেই। অ্যাডিলেডের হেনরি থর্নটন এবং ওয়েস আগারই গুড়িয়ে দেন সিডনির ইনিংস। থর্নটন ৫ উইকেট নিয়েছেন। ৪ উইকেট নিয়েছেন আগার। ম্যাথু শর্ট নিয়েছেন ১ উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প বিতকর্কে থোড়াই কেয়ার, ঘরোয়া ক্রিকেট ছেড়ে IPL-র জন্য প্রস্তুতি শুরু ইশানের 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের' বিপাকে রবীন্দ্রন, বাইজুস থেকে বাইজুকে ছেঁটে ফেলতে NCLT-তে আবেদন ৪ বিনিয়োগকারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.