বাংলা নিউজ > ময়দান > বিরাট ইনিংস আসছে, আগেই অনুমান করেছিলেন লারা! ভাইরাল তাঁর বার্তা

বিরাট ইনিংস আসছে, আগেই অনুমান করেছিলেন লারা! ভাইরাল তাঁর বার্তা

বিরাট কোহলি ও ব্রায়ান লারা

তিনি ২০২৩ সালের শুরু করেছিলেন দুর্দান্ত শতরান দিয়ে। কিন্তু ক্রিকেট বিশেষজ্ঞরা কি এটা আশা করেছিলেন? তবে কেউ ভাবুক না ভাবুক কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা কিন্তু জানতেন কোহলি সেঞ্চুরি করবেন। সে জন্যই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সেই কথা জানিয়েছেন ক্যারেবিয়ান কিং।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে সেঞ্চুরি করেছেন বিরাট কোহলি। নিজের দেশে মাটিতে প্রায় এক হাজার দিন পর সেঞ্চুরি করলেন তিনি। তাছাড়া, তিনি এই বছরের প্রথমবার একদিনের ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। তিনি ২০২৩ সালের শুরু করেছিলেন দুর্দান্ত শতরান দিয়ে। কিন্তু ক্রিকেট বিশেষজ্ঞরা কি এটা আশা করেছিলেন? তবে কেউ ভাবুক না ভাবুক কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা কিন্তু জানতেন কোহলি সেঞ্চুরি করবেন। সে জন্যই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সেই কথা জানিয়েছেন ক্যারেবিয়ান কিং।

আরও পড়ুন… U19 T20 WC- প্রস্তুতি ম্যাচে লজ্জার হার শেফালিদের, তিন রানে জিতল বাংলাদেশ

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওডিআইয়ের আগে, বিরাট কোহলি ওয়ানডে, টেস্ট এবং টি-টোয়েন্টি মিলিয়ে মোট ৭২টি সেঞ্চুরি করেছিলেন। তবে ভক্তরা চেয়েছিলেন কোহলি এই বছরটি দুর্দান্ত ভাবে শুরু করুক। সেটাই করলেন কোহলি, সেঞ্চুরি দিয়ে নতুন বছর শুরু করলেন বিরাট। ভক্তদের পাশাপাশি, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারাও মনে করেছিলেন যে কোহলি এই ম্যাচে সেঞ্চুরি করবেই। লারা শুধু এটা চাননি, কোহলি যে সেঞ্চুরি করবেন সেটা বিশ্বাস করেছিলেন ব্রায়ান লারা। কোহলি ব্যাট নিয়ে মাঠে নামার আগে লারা জানতেন বিরাট এই ম্যাচে শতরান করবেন। কোহলি যখন ব্যাটিংয়ের জন্য ডাগআউটে অপেক্ষা করছিলেন, তখন লারা তাঁর ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছিলেন।

আরও পড়ুন… Pak vs NZ: নাসিমের থ্রো গিয়ে লাগল আম্পায়ারের পায়ে! কী হল তারপর? দেখুন ভিডিয়ো

<p>ভাইরাল ব্রায়ান লারার বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)</p>

ভাইরাল ব্রায়ান লারার বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)

তিনি ছবির নীচে লিখেছিলেন, ভাবছি এই তারকার ব্যাটিং দেখার জন্য অপেক্ষা করব। লারা যে ভুল ছিলেন না সেটা বিরাটের ব্যাট এদিন প্রমাণ করল। বিরাট কোহলি এদিন সেঞ্চুরি করলেন। বর্তমানে লারার সেই পোস্ট ভাইরাল হচ্ছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে বিরাট কোহলি তার ৭৩তম আন্তর্জাতিক সেঞ্চুরি করেন। ৫২ রান এবং ৮১ রানে আউট হওয়ার বিপদ থেকে বেঁচে যাওয়া কোহলি ৮০ বলে সফলভাবে সেঞ্চুরি করেন। ৮৭ বলে ১১৩ রান করে আউট হন তিনি। ম্যাচের কথা বললে, কোহলির সেঞ্চুরিতে ভারত প্রথম ওয়ানডেতে ৭ উইকেট হারিয়ে ৩৭৩ রান করেছিল। অধিনায়ক রোহিত শর্মা ৬৭ বলে ৮৩ রান এবং শুভমন গিল ৬০ বলে ৭০ রান করেন। উমরান মালিক (৩/৫৭) এবং মহম্মদ সিরাজের (২/৩০) দুর্দান্ত পারফরম্যান্সে শ্রীলঙ্কা ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩০৬ রান তোলে। শ্রীলঙ্কার হয়ে অধিনায়ক দাসুন শানাকা (অপরাজিত ১০৮) ও পথুম নিসাঙ্কা ৭২ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার? সন্দেশখালির বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে, অস্বস্তির মাঝে ভাঙনে চাপে পদ্মশিবির 'আমাকে পরমাত্মা পাঠিয়েছেন,' বলেছিলেন মোদী, ‘আমাদের তো মা বাবা আছে,’ খোঁচা মমতার চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘‌২০২৫ সালে বিহারে জন সূরয জিতে ক্ষমতায় আসবে’‌, বড় ভবিষ্যদ্বাণী করলে পিকে মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে?

Latest IPL News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.