বাংলা নিউজ > ময়দান > বিরাট ইনিংস আসছে, আগেই অনুমান করেছিলেন লারা! ভাইরাল তাঁর বার্তা

বিরাট ইনিংস আসছে, আগেই অনুমান করেছিলেন লারা! ভাইরাল তাঁর বার্তা

বিরাট কোহলি ও ব্রায়ান লারা

তিনি ২০২৩ সালের শুরু করেছিলেন দুর্দান্ত শতরান দিয়ে। কিন্তু ক্রিকেট বিশেষজ্ঞরা কি এটা আশা করেছিলেন? তবে কেউ ভাবুক না ভাবুক কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা কিন্তু জানতেন কোহলি সেঞ্চুরি করবেন। সে জন্যই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সেই কথা জানিয়েছেন ক্যারেবিয়ান কিং।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে সেঞ্চুরি করেছেন বিরাট কোহলি। নিজের দেশে মাটিতে প্রায় এক হাজার দিন পর সেঞ্চুরি করলেন তিনি। তাছাড়া, তিনি এই বছরের প্রথমবার একদিনের ম্যাচে সেঞ্চুরি করেছিলেন। তিনি ২০২৩ সালের শুরু করেছিলেন দুর্দান্ত শতরান দিয়ে। কিন্তু ক্রিকেট বিশেষজ্ঞরা কি এটা আশা করেছিলেন? তবে কেউ ভাবুক না ভাবুক কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা কিন্তু জানতেন কোহলি সেঞ্চুরি করবেন। সে জন্যই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সেই কথা জানিয়েছেন ক্যারেবিয়ান কিং।

আরও পড়ুন… U19 T20 WC- প্রস্তুতি ম্যাচে লজ্জার হার শেফালিদের, তিন রানে জিতল বাংলাদেশ

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওডিআইয়ের আগে, বিরাট কোহলি ওয়ানডে, টেস্ট এবং টি-টোয়েন্টি মিলিয়ে মোট ৭২টি সেঞ্চুরি করেছিলেন। তবে ভক্তরা চেয়েছিলেন কোহলি এই বছরটি দুর্দান্ত ভাবে শুরু করুক। সেটাই করলেন কোহলি, সেঞ্চুরি দিয়ে নতুন বছর শুরু করলেন বিরাট। ভক্তদের পাশাপাশি, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারাও মনে করেছিলেন যে কোহলি এই ম্যাচে সেঞ্চুরি করবেই। লারা শুধু এটা চাননি, কোহলি যে সেঞ্চুরি করবেন সেটা বিশ্বাস করেছিলেন ব্রায়ান লারা। কোহলি ব্যাট নিয়ে মাঠে নামার আগে লারা জানতেন বিরাট এই ম্যাচে শতরান করবেন। কোহলি যখন ব্যাটিংয়ের জন্য ডাগআউটে অপেক্ষা করছিলেন, তখন লারা তাঁর ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছিলেন।

আরও পড়ুন… Pak vs NZ: নাসিমের থ্রো গিয়ে লাগল আম্পায়ারের পায়ে! কী হল তারপর? দেখুন ভিডিয়ো

<p>ভাইরাল ব্রায়ান লারার বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)</p>

ভাইরাল ব্রায়ান লারার বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)

তিনি ছবির নীচে লিখেছিলেন, ভাবছি এই তারকার ব্যাটিং দেখার জন্য অপেক্ষা করব। লারা যে ভুল ছিলেন না সেটা বিরাটের ব্যাট এদিন প্রমাণ করল। বিরাট কোহলি এদিন সেঞ্চুরি করলেন। বর্তমানে লারার সেই পোস্ট ভাইরাল হচ্ছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে বিরাট কোহলি তার ৭৩তম আন্তর্জাতিক সেঞ্চুরি করেন। ৫২ রান এবং ৮১ রানে আউট হওয়ার বিপদ থেকে বেঁচে যাওয়া কোহলি ৮০ বলে সফলভাবে সেঞ্চুরি করেন। ৮৭ বলে ১১৩ রান করে আউট হন তিনি। ম্যাচের কথা বললে, কোহলির সেঞ্চুরিতে ভারত প্রথম ওয়ানডেতে ৭ উইকেট হারিয়ে ৩৭৩ রান করেছিল। অধিনায়ক রোহিত শর্মা ৬৭ বলে ৮৩ রান এবং শুভমন গিল ৬০ বলে ৭০ রান করেন। উমরান মালিক (৩/৫৭) এবং মহম্মদ সিরাজের (২/৩০) দুর্দান্ত পারফরম্যান্সে শ্রীলঙ্কা ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩০৬ রান তোলে। শ্রীলঙ্কার হয়ে অধিনায়ক দাসুন শানাকা (অপরাজিত ১০৮) ও পথুম নিসাঙ্কা ৭২ রান করেন।

বন্ধ করুন