বাংলা নিউজ > ময়দান > ICC T20 World Cup: বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন সরফরাজ, নাম নেই শোয়েব মালিকের, দেখে নিন স্কোয়াড
শোয়েব মালিক ও সরফরাজ আহমেদ। ছবি- টুইটার।
শোয়েব মালিক ও সরফরাজ আহমেদ। ছবি- টুইটার।

ICC T20 World Cup: বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন সরফরাজ, নাম নেই শোয়েব মালিকের, দেখে নিন স্কোয়াড

  • সানিয়া মির্জার স্বামী বাদ পড়লেও দলে রয়েছেন অভিজ্ঞ হাফিজ।

আসন্ন টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান। প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই ১৫ জনের স্কোয়াডে জায়গা পেলেও বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শোয়েব মালিক। যদিও স্কোয়াডে জায়গা পেয়েছেন সিনিয়র অল-রাউন্ডার মহম্মদ হাফিজ।

বাদ পড়েছেন প্রাক্তন অধিনায়ক তথা অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। পাক নির্বাচকরা সঙ্গত কারণেই প্রথম পছন্দের উইকেটকিপার বেছে নিয়েছেন মহম্মদ রিজওয়ানকে। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন রিজওয়ান। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন আজম খান।

আমিরশাহিতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের আগে পাকিস্তানের এই স্কোয়াডই প্রতিনিধিত্ব করবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে। উল্লেখযোগ্য বিষয় হল, মূল স্কোয়াডে জায়গা হয়নি ফকর জামানের। তবে তিনি রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলের সঙ্গে থাকবেন। এছাড়া স্ট্যান্ড-বাই রাখা হয়েছে শাহনওয়াজ দাহানি ও উসমান কাদিরকে।

পাকিস্তানের টি-২০ স্কোয়াড: বাবর আজম (ক্যাপ্টেন), শাদব খান, আসিফ আলি, আজম খান (উইকেটকিপার), হ্যারিস রউফ, হাসান আলি, ইমদ ওয়াসিম, খুশদিল শাহ, মহম্মদ হাফিজ, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মহম্মদ ওয়াসিম, শাহিন আফ্রিদি ও শোয়েব মাকসুদ।

রিজার্ভ ক্রিকেটার: ফকর জামান, শাহনওয়াজ দাহানি ও উসমান কাদির।

বন্ধ করুন